দেওয়ানগঞ্জে ৪০০পিচ ইয়াবাসহ আটক দুই

জামালপুর জেলা গোয়েন্দা ডিবি-২ এর একটি টিম ৪০০ পিচ ইয়াবা টেবলেটসহ মুসলিম উদ্দিন ও আব্দুল মান্নান নামে ২ জনকে গ্রেফতার করেছে। তাদের বাড়ী দেওয়ানগঞ্জ উপজেলার উত্তর রহিমপুর গ্রামে।

শনিবার দিবাগত রাতে পার রামরামপুর ইউনিয়নের ঝাউডাঙ্গা পূর্বপাড়া থেকে তাদের গ্রেফতার করে ডিবি-২। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি-২ এর অফিসার ইনর্চাজ সোহেল রানা। জানা যায়, দেওয়ানগঞ্জ উপজেলার উত্তর রহিমপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মুসলিম উদ্দিন (৫৫) ও আব্দুল কুদ্দুছের ছেলে আব্দুল মান্নান(৪৫) দীর্ঘ দিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলেন।

জামালপুর জেলা গোয়েন্দা ডিবি-২ এর একটি টিম গোপনসূত্রে খবর পেয়ে পার রামরামপুর ইউনিয়নের ঝাউডাঙ্গা পূর্বপাড়ার আশেপাশে উৎপেতে থাকে। একপর্যায়ে মুসলিম উদ্দিন ও আব্দুল মান্নান সেই গ্রাম দিয়ে যাওয়ার পথে তাদের তল্লাশি করে ৪০০ পিচ ইয়াবা টেবলেট উদ্ধার করে ডিবি- ২ এর পুলিশের সদস্যরা। একই সময় তাদের দুইজনকে গ্রেফতার করে।

এ ব্যাপারে ডিবি-২ এর অফিসার ইনর্চাজ সোহেল রানা জানান, আটক দুই জনের নামে দেওয়ানগঞ্জ থানায় নিয়মিত মামলা হয়েছে। মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোর্পদ করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান।

শেয়ার করুন:

Recommended For You