ক্ষতিগ্রস্থ নারীদের নগদ অর্থসহ শীতবস্ত্র বিতরণ করলেন জেলা প্রশাসক

বর্তমান সরকারর প্রধান মন্ত্রীর অবদানের জন্যই আজ দেশের জেলা ও উপজেলার সকল গৃহহীন মানুষের পূর্ণবাসন হয়েছে। গরীব অসহায়, বিধবা, বয়স্ক ও ভিক্ষুকদের জন্য ভাতাসহ বিবিধ সুবিধার ব্যবস্থা করা হয়েছে। এই সরকারের সময়ে কেউ আর অসহায়ত্বে নেই বলে জানান, জেলা প্রশাসক শামীম আহমেদ।  

শনিবার সকাল ১০টার সময় জেলার চারঘাট উপজেলার হলিদাগাছি আবাসনের ক্ষতিগ্রস্থ নারীদের নগদ অর্থসহ শীতবস্ত্র বিতরণ করলেন জেলা প্রশাসক শামীম আহমেদ। ওই সময় জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা সালাহ উদ্দিন আল ওয়াদুদ, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, ইউএনও সাইদা খানম, সহকারী কমিশনার ভুমি মানজুরা মোসাররফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম শামীম আহমেদ।

প্রসঙ্গত, জেলা প্রশাসক সাংবাদিকদের জানান, গত বৃহস্পতিবার সকাল অনুমান ৯টার সময় হলিদাগাছি আবাসনে রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। তারপর ওই আবাসনের ১০টি বাড়ি পুড়ে যায়। ঘটনার সময় ইউএনও ১০টি পরিবারকে সহয়েতা করেছে। শনিবার সকালে জেলা প্রশাসক নিজে পুড়ে যাওয়া ঘর গুলো পরিদর্শন করেছেন। পরে জেলা প্রশাসক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রানয়ের মাধ্যমে প্রত্যেক পরিবারকে নগদ ৭ হাজার ৫০০ টাকা, একটি চাঁদর ও শীতের কম্বল বিতরণ করেছেন। পরিশেষে তিনি বলেন, খুব দ্রুত তাদের ঘর গুলো সংস্কার করা হবে। বর্তমান ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে অন্যত্র খালি ব্যারাকে বসবাস করার জন্য দেয়া হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You