দুই দিনের নতুন কর্মসূচি ঘোষণা করলো বিএনপি

দুই দিনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। জানা জায়, দলটির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে এই কর্মসূচি দিলো বিএনপি। 

বুধবার (১৭ জানুয়ারি) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালামসহ আরও অনেকে। কর্মসূচিগুলোতে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের অংশগ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।

কর্মসূচিতে বলা হয়েছে- 

* দিবসটি উপলক্ষে দলের কেন্দ্রীয় কার্যালয়সহ দেশব্যাপী দলীয় কার্যালয়গুলোতে দলীয় পতাকা উত্তোলন করা হবে

* বৃহস্পতিবার বেলা দুইটায় রমনার ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে

*  শুক্রবার বেলা ১১টায় শেরেবাংলা নগরে শহীদ জিয়ার মাজারে সূরা ফাতেহা পাঠ ও পুষ্পার্ঘ্য অর্পণ করবেন দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্যরাসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও নেতাকর্মীরা

এছাড়া দিবসটি উপলক্ষে পোস্টার প্রকাশ, দিবসটি উপলক্ষে পত্রিকায় ক্রোড়পত্র প্রকাশ এবং দলের অঙ্গ, সহযোগী ও বিভিন্ন পেশাজীবী সংগঠন দিবসটি উপলক্ষে নিজ নিজ সুবিধা অনুযায়ী আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ করবে। সারাদেশে দিবসটি উপলক্ষে বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো আলোচনা সভাসহ অন্যান্য কর্মসূচি পালন করবে।

শেয়ার করুন:

Recommended For You