রাইট টক বাংলাদেশ এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ 

জনপ্রিয় সামাজিক সংগঠন সামাজিক সংগঠন রাইট টক বাংলাদেশ এর পক্ষ থেকে রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মেডিকেল কলেজ এলাকার সড়কে পাশে ভাসমান ছিন্নমূল দুস্থ অসহায় শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। রাইট টক বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনসহ সংগঠনটির সকল সদস্যদের উদ্যোগে এই মানবিক কাজে অংশ নেন।
সোমবার (১৫ জানুয়ারি) রাত ১১ টার দিকে রাজধানীর বিভিন্ন এলাকার শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করে সংগঠনটি। এই শীতবস্ত্র বিতরণ করেন রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক আল আমিন এম তাওহীদ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পার্থ সারথি সাধক, সাংগঠনিক সম্পাদক শান্তা আক্তার, অর্থ সম্পাদক রাকিব, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জান্নাতুন মনি, মানবাধিকার বিষয়ক সম্পাদক জিহাদ বাবু, সহ-স্বাস্থ্য বিষয়ক গোলাম রায়হান, সহ-সমাজসেবা সম্পাদক নুরুল ইসলাম বাবু, সদস্য নজরুল ইসলাম, আফরাহিম হাওলাদার, তানজিন ইসলাম তিশা ও আহমদউল্লাহ হক প্রমুখ।
রাইট টক বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক আল আমিন এম তাওহীদ শীতবস্ত্র বিতরণ শেষে বলেন, সমাজের বিত্তবানদের উচিত এই কনকনে শীতে অসহায়দের পাশে থাকা। দেশের বিভিন্ন সামাজিক সংগঠন মানবসেবায় কাজ করলেও স্বনামধন্য প্রতিষ্ঠানগুলো মানবতার সেবায় এগিয়ে আসছে না। অনেক সময় দেখতে পাই শীত মৌসুমে শীতার্তদের পাশে কেউ শীতবস্ত্র নিয়ে আসে না, যখন শীতকাল শেষ হয়ে গরম সিজনে শুরু হয় তখন সমাজের অনেকেই শীতবস্ত্র দেয় শীতার্তদের মাঝে। এধরণের লোভ দেখানো কাজকর্ম থেকে তাদের বিরত থাকা উচিত বলেও মনে করি।
সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, রাইট টক বাংলাদেশ সামাজিক সংগঠনের সদস্যরা সকলেই মানবতার ফেরিওয়ালা। আমাদের এই ক্ষুদ্রতম জায়গা থেকে এদেশের অসহায়দের পাশে থাকার চেষ্টা মাত্র। আর রাইট টক বাংলাদেশ সবসময় অসহায়দের পাশে থাকবে।
শেয়ার করুন:

Recommended For You