সিঁদ কেটে জমির দলিল ও নগদ অর্থ লুট

বরগুনায় সিদ কেটে বসত ঘর থেকে নগদ অর্থ ও জমির দলিল লুট করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে দেলোয়ার মৃধা ও তার গংদের বিরুদ্ধে।
সোমবার (১৫ জানুয়ারি) বরগুনা সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের (৬ নং ওয়ার্ড) বুড়িরচর গ্রামের মৃত ইসহাক মৃধার দুই ছেলে বাবুল মৃধা ও আবুল মৃধার বাড়িতে সিদ কেটে বাড়ির কাজ করার ৬৯ হাজার টাকা ও জমির দলিল নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে তার সৎ চাচা দেলোয়ার মৃধার বিরুদ্ধে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বাবুল ও তার ছোট ভাই আবুলের বসতঘরে সিদ কাটা। স্থানীয় বাসিন্দা ও গ্রাম পুলিশের কাছে জানা যায়, রোববার দিবাগত গভীর রাতে এই সিদ কাটার ঘটনা ঘটে।
এই বিষয়ে বাবুল মৃধা বলেন, আমার ঘরে সিদ কেটে খোঁজাখুঁজি করেছে মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে তবে আমার ঘর থেকে কিছু নিয়েছে বলে মনে হচ্ছে না। আমার সৎ চাচার সাথে জমি নিয়ে ঝামেলা আছে যেখানে থেকে সিদ কেটে ঢুকেছে সেখানে আমার সৎ চাচার পায়ের ছাপ দেখতে পাচ্ছি ।
ভুক্তভোগী বাবুল মৃধা বলেন, আমার সৎ চাচা দীর্ঘদিন যাবত আমাকে হুমকি দিয়ে আসছে যে দলিলের জোরে জমি দাবি করো, সেই দলিল না থাকলে জমি দাবি করবি কিভাবে। আমি ঢাকা থেকে এসে বাড়ির কাজ ধরেছি সেই টাকা ও দলিল ট্রাংকে ছিল, গতকাল রাতে সিদ কেটে আমার  বাসায় খোঁজ করেছে সকল দলিল আছে সুদু টাকা আর তাদের সাথে যেই জমি নিয়ে জামেলা সেই দলিল নেই। আমি এর বিচার চাই। তবে এই বিষয়ে অভিযুক্ত দেলোয়ারের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।
এ বিষয়ে বুড়িরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ূন কবির বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক গ্রাম পুলিশ ও আমার প্রতিনিধি পাঠিয়েছি, বিষয়টি মনে হচ্ছে পরিকল্পিত তাই আইনের আশ্রয় নিতে বলেছি। বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ কে এম মিজানুর রহমান বলেন,আমরা এখনো কোন লিখিত অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে
শেয়ার করুন:

Recommended For You