নওগাঁয় পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ০৬ সদস্য আটক

তরুণ ও যুব সমাজের মূল্যবোধের অবক্ষয়ের অন্যতম প্রধান কারণ পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ০৬ সদস্যকে নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন বড়থা বাজার থেকে আটক করেছে র‌্যাব-৫ সিপিসি-৩ জয়পুরহাট র‌্যাব ক্যাম্প। 
আজ সোমবার সকালে র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৫ সিপিসি-৩ জয়পুরহাট র‌্যাব ক্যাম্প। বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিঃ এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে গতরাত ৭.২০ ঘটিকায় জেলার ধামইরহাট  থানাধীন বড়থা বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী ০৬ সদস্যকে গ্রেফতার করে।
আটককৃতরা হলেন, জেলার ধামইরহাট থানার বড়থা পূর্ব পাড়া গ্রামের মোঃ ইদ্রিস আলীর ছেলে মোঃ পলাশ হোসেন (৩৮), মোঃ মোজাম্মেল হক বাবলুর ছেলে মোঃ রুবেল হোসেন কাজল (৩৩), ফতেপুর বাজার এলাকার মোঃ আবুল কালাম আজাদের ছেলে মোঃ আবু সাঈদ (২৬), মোঃ খায়রুল ইসলামের ছেলে মোঃ মিলন রানা (৩০),  চৈতন্যপুর গ্রামের মোঃ মিজানুর রহমানের ছেলে মোঃ জামিল হোসেন (২৬), এবং পার্চি আমলাই গ্রামের মোঃ সোলায়মান আলীর ছেলে মোঃ ওলিউল হোসেন (৩১)।
আটককৃত আসামীগণ নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন বড়থা বাজারস্থ তাদের দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিস্ক এ অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করত। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন:

Recommended For You