পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

 পাবনার ভাঙ্গুড়ায় বালিবাহি ড্রাম ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে চামেলী খাতুন (৪০) নামের এক গৃহবধূ ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে নিহত হয়েছেন।  সিএনজি চালাকসহ ৫ যাত্রী মিলে আহত হয়েছেন আরও ৬ জন।  
রবিবার (১৪ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলা টেবুনিয়া-বাঘাবাড়ি মিনি মহাসড়কের পার ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্যাস পাম্প এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ভাঙ্গুড়া থানা পুলিশ ও চাটমোহর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আধাঘন্টা চেষ্টার পর লাশ উদ্ধার করেন।  জানা গেছে, নিহত গৃহবধূ তার পিতার বাড়ী চাটমোহর থেকে শাহজাদপুরে স্বামীর বাড়ি যাচ্ছিলেন। ঘটনার পর থেকে ট্রাকের চালক পলাতক রয়েছে। পুলিশ, ট্রাকটিকে আটক করেছে এবং লাশ মর্গে প্রেরণ করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, চাটমোহর থেকে নিহত চামেলী খাতুনসহ ছয়জন যাত্রী নিয়ে একটি সিএনজি ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। অপরদিকে বালু বোঝাই দশ চাকার ড্রাম ট্রাক (পাবনা-ট ১১-১২৫৬)  বাঘাবাড়ি থেকে চাটমোহরের দিকে আসছিলো। ঘটনাস্থলে আসলে সিএনজি  তার সামনের গাড়িকে ওভার টেক করার সময় বিপরীত দিক থেকে আসা  ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ওই গৃহ বধূর মৃত্যু হয়। সিএনজির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং সিএনজি চালাকসহ আরও ছয়জন গুরুতর আহত হয়। ঘটনার পরপরই স্থানীয় উৎসুক  জনতার ভীড়ে রাস্তার যান চলাচল বন্ধ হয়ে যায়।
খবর পেয়ে ভাঙ্গুড়া থানার ওসি মো. নাজমুল হক ও  এস আই আকরাম ঘটনাস্থালে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন। কিন্তু নিহত চামেলীর লাশ ট্রাকের চাকার নিচে আটকা পড়ে থাকায় বের করতে না পেরে চাটমেহার ফার্য়ার সার্ভিসকে খবর দিলে আধা ঘন্টা চেষ্টার পর নিহতের লাশ উদ্ধার করেন। আহতদের  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে পাঠনো হয়েছে। ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মো. নাজমুল হক বলেন, বালীবাহী ট্রাকটিকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ফায়ার সার্ভিসের সহায়তায় নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
শেয়ার করুন:

Recommended For You