নতুন স্বাস্থ্যমন্ত্রীকে বরণ করে নিলো স্বাস্থ্য বিভাগ

নতুন স্বাস্থ্যমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয় ও স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারা। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাতে অধ্যাপক ডা. সামন্ত লাল সেনের বাসায় ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা।

নতুন সরকারের স্বাস্থ্যমন্ত্রী হিসেবে নিয়োগ পেয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সাবেক প্রধান সমন্বয়ক অধ্যাপক ডা. সামন্ত লাল সেন। অধ্যাপক ডা. সামন্ত লাল সেন বাংলাদেশ প্লাস্টিক সার্জন সোসাইটির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। এছাড়াও চিকিৎসাসেবায় বিশেষ অবদানের জন্য ২০১৮ সালে বাংলা একাডেমি তাকে সম্মানসূচক ফেলোশিপ প্রদান করে।

শপথগ্রহণ অনুষ্ঠানে, নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে অধ্যাপক ডা. সামন্ত লাল সেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে মন্ত্রিত্ব দিয়েছেন। আমি তা যথাযথভাবে পালনের চেষ্টা করব।

শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. জাহাঙ্গীর আলম ও স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, অতিরিক্ত মহাপরিচালক আহমেদুল কবির, রোগ নিয়ন্ত্রণ শাখার পরিচালক অধ্যাপক ডা. নাজমুল ইসলামসহ অন্যান্য চিকিৎসক-কর্মকর্তারা।

এর আগে সন্ধ্যায় শপথ  গ্রহণের পর মন্ত্রী-প্রতিমন্ত্রীদের দপ্তর বণ্টন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর মন্ত্রিপরিষদ বিভাগ— কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন তা উল্লেখ করে একটি প্রজ্ঞাপন জারি করে।

শেয়ার করুন:

Recommended For You