ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তার দাবিতে  মানববন্ধন

নারী নেতৃত্ব হারাম বলে রাষ্ট্র ও সংবিধান বিরোধী বক্তব্য দিয়ে নারী সমাজকে অপমান ও অসম্মান করার প্রতিবাদে সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদারকে অপসারণ, দৃষ্টান্তমূলক শাস্তি ও গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মোংলা উপজেলা নারী সমাজ।
বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১১টায় পৌর মার্কেটের সামনে পৌর মহিলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদে মহিলা ভাইস-চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই’র সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আ’লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।
বক্তারা বলেন, বর্তমান চেয়াম্যান ইকরাম ইজারাদার গত ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের পক্ষ নিয়ে নারী নেতৃত্ব হারাম বলে রাষ্ট্র ও সংবিধান বিরোধী বক্তব্য দিয়ে নারী সমাজকে অপমান ও কলুষিত করেছেন। যেখানে দেশের প্রধানমন্ত্রী একজন নারী, মহান সংসদের স্পিকার একজন নারী তাছাড়া বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নারীরা অবস্থান করছে। বাংলাদেশ ছাড়াও বিভিন্ন রাষ্ট্রে নারীরা নের্তৃত্ব দিচ্ছে। তিনি সেই নারীর অধিনেই নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে বিনা প্রতীদ্বন্দীতায় নির্বাচিত হন সেখানে কিভাবে তিনি নারীদের অসম্মান করে কথা বলেন। আমরা জানতে চাই তিনি জামায়াত, বিএনপি, জাসদ নাকি আ’লীগের চেয়ারম্যান? আমরা এ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার কে দ্রুত অপসারণ ও গ্রেপ্তারের দাবি জানান তারা। এ মানববন্ধনে সড়কের দুপাশে হাজার হাজার নারীরা অংশ নেন।
উল্লেখ্য, গত ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সুন্দরবন ইউপি চেয়ারম্যান মো. একরাম ইজারাদার তাঁর ইউনিয়নে ঈগল প্রতীকের এক সভায় বলেন, ‘আমরা গজবের ভেতর নিমজ্জিত আছি। এতে সন্দেহের কোনো অবকাশ নেই। জনমনে কোনো স্বস্তি নেই, শান্তি নেই; তার কারণ, নারী নেতৃত্ব হারাম। নারী নেতৃত্বের অধীনে আমরা এখানে রয়েছি। এই বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।
শেয়ার করুন:

Recommended For You