শপথ নিলেন লক্ষ্মীপুরের ৪ এমপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্যরা শপথ নিয়েছেন। আজ বুধবার সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের শপথকক্ষে নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান একাদশ জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। 
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর–৬ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন বিদায়ী স্পিকার শিরীন শারমিন চৌধুরী। প্রথমে তিনি নিজেই সংসদ সদস্য হিসেবে নিজের শপথ নেন। এরপর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলটি থেকে নির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান স্পিকার। পরে সবাই শপথপত্রে সই করেন।
লক্ষ্মীপুর-১ আসন মো. আনোয়ার হোসেন খান ,লক্ষ্মীপুর-২ আসনে অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ,লক্ষ্মীপুর-৩ আসনে  গোলাম ফারুক পিংকু ,লক্ষ্মীপুর-৪ আসনে  মোহাম্মাদ আবদুল্যাহ্  শপথ নিয়েছেন। শপথ নেয়ার পর নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি বলেন ,মানবপাচারকারীকে হটিয়ে লক্ষ্মীপুরে নতুন দিগন্তের সূচনা করেছে আওয়ামীলীগ ও ভোটাররা । এখন অর্থ আর ক্ষমতা দিয়ে জনপ্রিয়তা অর্জন করা যায়না। জনপ্রিয়তা অর্জন করতে হলে কর্মীদের পাশে সবসময় থাকতে হয়। উন্নয়নে অংশীদারিত্ব করতে হয়। লক্ষ্মীপুরের চারজনই আওয়ামীলীগ ঘরনার এমপি। আশারাখি আমরা ঐক্যবদ্ধভাবে লক্ষ্মীপুরের উন্নয়নে জনগনের আশা আকাঙ্খা পূরণে সচেষ্ট থাকবো।
শেয়ার করুন:

Recommended For You