স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারধর করলেন নৌকার সর্মথক

 জাতীয় নির্বাচনের ফলাফলের একদিন পরেই স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারধর করলেন নৌকার সর্মথক। রাজশাহীর চারঘাট উপজেলার পরানপুর বাজারে পরিকল্পিতভাবে স্বতন্ত্র প্রার্থীর (কাঁচি মার্কা) সমর্থক রবিউল ইসলাম (৪০) কে মারধর করেছে  নৌকার ৭ সর্মথক। ভুক্তভোগীর স্ত্রী নাসিরা খাতুন বাদি হয়ে চারঘাট মডেল থানায় একটি এজাহার করেছেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার স্থানীয় সাংবাদিকদের একটি সাক্ষাৎকারে আহত রবিউল বলেন, ৭ জানুয়ারী রবিবার ভোটের দিন সে স্বতন্ত্র প্রার্থীর পুলিং এজেন্ট হিসাবে কাজ করেছে। কিন্ত ভোটের পরের দিন দুপুর অনুমান ২.৩০টার সময় নৌকার ৭ সমর্থক ললাট, ফয়সাল, রানা, রাব্বি, জামাল, জুয়েল এবং জাহাঙ্গীর উভয় মিলে লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করে আহত করে। ঘটনার সময়ে তার
ব্যবহারিত একটি মটর সাইকেল ভাংচুর করে এবং তার কাছে রক্ষিত ৫০ হাজার টাকা আক্রমনকারীরা ছিনিয়ে নেই। পরে স্থানীয় কিছু লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। বর্তমান সে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে চারঘাট মডেল থানা অফিসার ইন-চার্জ এবিএম সিদ্দিকুর রহমান বলেন, ভুক্তভোগীর স্ত্রী ইজাহার করেছেন। থানা পুলিশ অভিযোগের বিষয়টি সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

Recommended For You