নির্বাচনী জেড়ে ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় ও নৌকার ক্যাম্প ভাঙচুর 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জেড়ে বরগুনা সদর উপজেলর ৯ নং এম বালিয়াতলী ইউনিয়ন চেয়ারম্যান অ্যাড. নাজমুল ইসলাম নাসির এর অস্থায়ী কার্যালয়  ও নৌকার ক্যাম্পে হামলা, ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকাল ১১ টার দিকে চালিতাতলী বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানাযায়, স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতিকের কর্মী রাসেল, সোহেল ও তৈয়ব আলী বাজারে প্রবেশ করে এই হামলা চালিয়ে অফিসে থাক আসবাবপত্র ভাংচুর করে। বাঁধা দিলে অফিস সহকারী ইসমাইল হোসেন নান্নাকেও মারধর করে তারা। পরে ইউপি সদস্য নাসির মজলিস ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে পুলিশকে খবর দিলে তারা গিয়ে ঘটনা স্থান পরিদর্শন করে পরিস্থিতি স্বাভাবিক করেন।

এ ব্যপারে ৯ নং এম বালিয়াতলী ইউনিয়ন চেয়ারম্যান অ্যাড. নাজমুল ইসলাম নাসির বলেন, গতকাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হওয়ায়, তার সমর্থকরা সেই উত্তেজনায় আমার অস্থায়ী কার্যালয় ও নৌকার ক্যাম্পে হামলা চালায়। আমি আওয়ামী লীগের নৌকা থেকে নির্বাচিত হয়েছি। আমার অন্য দলের নির্বাচন করার কোন সুযোগ নেই । এটাই হলো আমার অপরাধ। যার জন্য এই হামলা, ভাঙচুর ও আমার অফিস সহায়ককে   মারধর করা হয়েছে। প্রশাসনের কাছে আমার অনুরোধ, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হোক।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ কেএম মিজানুর রহমান বলেন, খবর শুনে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন:

Recommended For You