সন্ধ্যা ৭টা হতেই নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণ শুরু করবে দক্ষিণ সিটি করপোরেশন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় ব্যবহৃত পোস্টার, ব্যানারসহ নির্বাচনী প্রচারণা সংশ্লিষ্ট সামগ্রী অপসারণ কার্যক্রম শুরু করবে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ঢাদসিক)।
আজ সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টা হতে করপোরেশনের ৭৫টি ওয়ার্ডেই একযোগে এ কার্যক্রম শুরু করা হবে। সন্ধ্যা ৭টা হতে শুরু হয়ে রাতব্যাপী এ কার্যক্রম পরিচালনা করা হবে। করপোরেশনের প্রায় ২ হাজার ৫ শত জন পরিচ্ছন্ন কর্মী এ কাজে সম্পৃক্ত থাকবে।
নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণ প্রসঙ্গে করপোরেশনের প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী বলেন, “আজ রাত ৭টা হতেই আমরা নির্বাচনী পোস্টার-ব্যানারসহ নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত সংশ্লিষ্ট সামগ্রী অপসারণ কার্যক্রম শুরু করা হবে। সারা রাত এ কাজ চলবে। আজকের মধ্যে এ কাজ সম্পন্ন করা সম্ভব না হলে ধারাবাহিকভাবে আগামীকাল রাতেও এ কাজ পুনরায় শুরু করা হবে। এই অপসারণ কার্যক্রমের মাধ্যমে নির্বাচন পূর্ববর্তী অবয়বে আমরা ঢাকা শহরকে ফিরিয়ে আনতে চাই। এ কর্মযজ্ঞ বাস্তবায়নে সম্মানিত প্রার্থীগণকে আমাদের পরিচ্ছন্ন কর্মীদেরকে সহযোগিতা করার জন্য আহবান জানাই। এছাড়াও নগরীর সৌন্দর্য রক্ষার্থে নতুন করে কোনো ধরনের পোস্টার-ব্যানার-ফেস্টুন না লাগানোর জন্য নগবাসীকে আন্তরিকভাবে অনুরোধ করছি।”
শেয়ার করুন:

Recommended For You