সর্বাত্মকভাবে ভোট বর্জন করায় দেশবাসিকে শুভেচ্ছা জানিয়েছে চরমোনাই’র পীর

একতরফা অবৈধ প্রহসনের নির্বাচনকে সর্বাত্মকভাবে বর্জনের মাধ্যমে অবৈধ সরকারকে জনগণ একটি ম্যাসেজ দিয়েছে।  ভোট বর্জন করায় দেশপ্রেমিক ঈমানদার জনতাকে প্রাণঢালা অভিনন্দন, আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর বলেন, ভোট বর্জনের মাধ্যমে সচেতন দেশবাসি স্বৈরাচারি সরকারকে প্রত্যাখান করেছে। তিনি বলেন, দলীয় সরকারের পাতানো তথাকথিত এ নির্বাচনের নাটক জাতি দেকতে চায়না বরং ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।
আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, গোটা দেশে ভোটারবিহীন ভোট কেন্দ্রগুলোর করুণ দৃশ্য পরিলক্ষিত হতে দেখেছে। তিনি বলেন, দলান্ধ, দলবাজ ও বধির নির্বাচন কমিশন ভোটপ্রদানের পার্সেন্টিসের যে কল্পকাহিনী উল্লেখ করেছে, তা শুধু হাস্যকর ও মিথ্যা। দেশের অনেক ভোটকেন্দ্রে রাতে সিল মেরে ব্যালট বাক্স ভরে রাখা হয়েছে। কোথাও প্রকাশ্য দিবালোকে গুন্ডাবাহিনীর মাধ্যমে ব্যালটপেপারে সিল মারার হলি খেলার ঘটনা ঘটিয়ে ভোটারবিহীন ভোটের আইওয়াস কাউন্ট করা হয়েছে।
পীর সাহেব চরমোনাই বলেন, দেশব্যাপী ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনের দাবানল যেভাবে জ্বলে উঠছে, দেশবাসি জাতীয় সরকারের অধীনে একটি গ্রহণযোগ্য সুষ্ঠ নির্বাচনের দাবি আদায় করেই ছাড়বে, ইনশাআল্লাহ। পীর সাহেব চরমোনাই দেশের জনগণকে নতুন উদ্দ্যমে সরকারবিরোধী আন্দোলন জোরদার করার আহ্বান জানান।
শেয়ার করুন:

Recommended For You