ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ফেনীর অংশে  চারটি গাড়িতে অগ্নিসংযোগ করছে দুর্বৃত্তরা

ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শুক্রবার রাতে পৃথক পৃথক চারটি গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এগুলোর মধ্যে দুটি ট্রেলর গাড়ী ও দুটি কাভার্ড ভ্যান রয়েছে। রাতেই পুলিশ গাড়িগুলো উদ্ধার করে ফেনী পুলিশ লাইনে নিয়ে যায়।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৩ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুর মা-মনি ফিলিং স্টেশনের ভিতরে পার্ক করে রাখা ২টি ট্রেলারে আগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। গাড়ি দুটি হলো-চট্ট মেট্রো ঢ ৮১-৩৬৬৩ ও চট্ট মেট্রো ঢ ৮১-৩৮৪৮। খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের গাড়ি সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে গাড়ির বেশীর ভাগ অংশ পুড়ে যায়।

অপরদিকে রাত ৪টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লালপুল সেতু এলাকায় পরপর দুটি কাভার্ড ভ্যানে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। কভার্ড ভ্যান দুটির একটিতে আরএফএল মুড়ি এবং অপরটিতে গার্মেন্টস সামগ্রি ছিল।  খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট  সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে দুটি গাড়ির সামনের অংশ সম্পূর্ণ পুড়ে যায়।
ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাষ্টার আবদুল মজিদ জানান, মা-মনি ফিলিং স্টেশন থাকা অন্যান্য গাড়ি রক্ষা করা হয়েছে। ফায়ার সার্ভিসের লোকজন সময়মত পৌঁছ না হলে ক্ষয়ক্ষতির পরিমান আরও বেশী হতো।

ফেনী সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, আগুন দেওয়া গাড়িগুলি ওই সব স্থান থেকে উদ্ধার করে ফেনী পুলিশ লাইনে নিয়ে রাখা হয়েছে।  তবে দুপুর ১টা পর্যন্ত এই  ঘটনায় থানায় কোন মামলা হয়নি। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।
শেয়ার করুন:

Recommended For You