উন্নয়নের মাধ্যমে কুতুবদিয়াবাসীর প্রত্যাশা পূরণ করেছেন দেশরত্ন শেখ হাসিনা  

মহেশখালী কুতুবদিয়া আসনে আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আশেক উল্লাহ রফিক এমপি বলেছেন, কুতুবদিয়া উপজেলার সাধারণ মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।  তিনি আন্তরিক বলেই কুতুবদিয়া উপজেলা জাতীয় গ্রিডের সাথে সংযুক্ত করে বিদ্যুতের আলোয় আলোকিত করছেন। বেড়ীবাঁধ নির্মিত হয়েছে। কুতুবদিয়া কলেজ সরকারিকরণ করা হয়েছে। স্থাপিত হয়েছে একটি টেকনিক্যাল কলেজ এবং একটি মহিলা কলেজ। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান মাদ্রাসা এবং মক্তব উন্নয়নের আওতায় এসেছে। সকল প্রাথমিক বিদ্যালয় এর অবকাঠামো উন্নয়নের মাধ্যমে শিক্ষার সর্বোচ্চ পরিবেশ সৃষ্টি করা হয়েছে। অচিরেই সুপার ডাইক বেড়ীবাঁধ নির্মাণের মাধ্যমে পুরো কুতুবদিয়া আরো সুরক্ষিত হবে। এতে কুতুবদিয়া উপজেলা পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানে পরিণত হবে। বিদ্যুতের আলোতে আলোকিত হৎয়ায় বিভিন্ন ছোট ও মাজারি ধরনের শিল্প কারখানা গড়ে উঠবে।  কর্মসংস্থানের সৃষ্টি হওয়ার পাশাপাশি স্থানীয় লোকজনের অর্থনৈতিক উন্নতি হবে। কুতুবদিয়াবাষীর অর্থনীতির অন্যতম চাবিকাঠি লবণের ন্যায্য মূল্য নিশ্চিত করা হয়েছে এই ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি আমি নৌকা প্রতীকে ভোট এবং  আপনাদের দোয়া ও ভালোবাসা চাই। ৭ জানুয়ারি সংসদ নির্বাচনের জন্য নৌকা প্রতীক নিয়ে আমাকে আপনাদের হাতে তুলে দিয়েছেন দেশরত্ন শেখ হাসিনা। আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে আরো সম্মানিত করুন। উন্নয়ন আরো ত্বরান্বিত হবে।
বুধবার (৩ জানুয়ারি) বিকেল পাঁচটায় কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে কুতুদিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নৌকা প্রতীকের সমর্থনে এক বিশাল পথসভায় প্রধান বক্তার বক্তব্য এসব কথা বলেন তিনি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ তাহেরের সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে  আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা বলেন, শেখ হাসিনা আশেক উল্লাহ রফিককে নৌকা প্রতীক নিয়ে মহেশখালী- কুতুবদিয়া বাসীর হাতে তুলে দিয়ে দিয়েছেন। আমরা উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধভাবে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই।
বিশেষ অতিথির বক্তব্যে  কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, কুতুবদিয়াবাসীর জন্য দেশরত্ন শেখ হাসিনা অনেক করেছেন। আগামীতেই সুপার ডাইক বেড়ীবাঁধ নির্মিত হলে কুতুবদিয়া একটি আধুনিক দ্বীপে পরিণত হবে। বর্তমান সরকারের সময়ে আশেক উল্লাহ রফিক এমপির নেতৃত্বে উন্নয়নের ছোঁয়া লাগেনি এমন কোন প্রতিষ্ঠান নেই। আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে এই ধারাবাহিকতা অব্যাহত রাখুন।
পথসভায় আরো বক্তব্য রাখেন কুতুবদিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মনজুর আলম সিকদার, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক খোরশেদ আলম কুতুবী, জেলা আওয়ামী লীগ নেতা শফিউল আলম কুতুবী, বড়ঘোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, আলী আকবর ডেইলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শিকদার, কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমগীর মাতবর, উত্তর ধুরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম সিকদার, আলী আকবর ডেইল ইউনিয়ন  আওয়ামী লীগের সভাপতি কাইমুল ইসলাম, বড়ঘোপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদন মিজানুর রহমান টিটু, উত্তর ধূরুং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেজাম উদ্দিন, সাধারণ সম্পাদক শওকত ওসমান, লেমশীখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক সিকদার, আলী আকবর ডেইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাইমুল হুদা বাদশা, দক্ষিণ ধূরুং আওয়ামী লীগের সভাপতি শাহেদ নূর, লেমশীখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম,  কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর কাসেম, কৃষক লীগের সভাপতি কায়ছার সিকদার ও যুব লীগের সভাপতি আবু জাফর ছিদ্দিকী,মৎস‍্যজীবী লীগের আহবায়ক শাহরিয়ার, শ্রমিক লীগের সভাপতি রাসেল সিকদার, মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা মেহেরুন্নেছো, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বেবী আকতার প্রমুখ।
শেয়ার করুন:

Recommended For You