সাতক্ষীরা সদর-২ আসনের মহাজোটের প্রার্থীর নির্বাচনী জনসভায় বক্তারা বলেন’১৯৭১ সালের ৭ ডিসেম্বর যেভাবে পাকিস্তানি হানাদার বাহিনীর কবল থেকে সাতক্ষীরা মুক্ত হয়েছিল ঠিক সেভাবেই ৭ জানুয়ারির নির্বাচনে সাতক্ষীরাবাসী এমপি রবির কবল থেকে মুক্ত হবে। যেভাবে বিভিন্ন সময়ে দেশের দুর্নীতিবাজদের বিচার হয়েছে সেভাবে সাতক্ষীরার মাটিতেই এমপি রবির সকল অপকর্ম ও দুর্নীতির বিচার করা হবে বলে জানিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা।
রবিবার(৩১ ডিসেম্বর) সদর উপজেলার লাবসা ইউনিয়নের তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সাতক্ষীরা সদর-২ আসনের মহাজোটের লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুজ্জামান আশুর নির্বাচনী জনসভায় বক্তারা একথা বলেন। সভায় লাবসা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবেদার রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক আবু সুফিয়ানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.নজরুল ইসলাম।
প্রধান বক্তা হিসাবে বক্তব্য দেন,সদর আসনের নৌকার প্রত্যাহারকৃত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু। সম্মানিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,মহাজোটের প্রার্থী ও জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আশরাফুজ্জামান আশু, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহম্মেদ,বীর মুক্তিযোদ্ধা এস এম শহিদুল ইসলাম।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন,জেলা জাতীয় পার্টির সহ সাধারণ সম্পাদক মশিউর রহমান বাবু,সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের নেতা এস,এম শওকত হোসেন,দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শাহজাহান আলী,সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার জাহিদ তপন,সাধারণ সম্পাদক শেখ শরিফুজ্জামান বিপুল,জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমানসহ মহজোটের বিভিন্ন পর্যায়ের নেতারা।
নির্বাচনী জনসভায় সদর এমপি রবি ১০ বছরের বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের চিত্র তুলে ধরে বক্তারা বলেন, মীর মোস্তাক আহম্মেদ রবি টানা দুইবার আওয়ামী লীগের দলীয় মনোনয়নে নৌকা প্রতীকে নির্বাচন করে সাতক্ষীরা-০২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি সংসদ সদস্য নির্বাচনের পর থেকে সাতক্ষীরাকে তার বাপদাদার সম্পত্তি মনে করেছিলেন। যার কারনে জনগণের চাকর হয়েও জনগণকে তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত করেন এমপি রবি। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি পদে নিজের পরিবারের সদস্য থেকে বাড়ির চাকরকে বসিয়েছেন।আর এদের মাধ্যমে কোটি কোটি টাকা নিয়োগ বাণিজ্য করেছেন।

স্মার্ট বাংলাদেশে স্মার্টফোনের মাধ্যমে এমপি রবির অপকর্ম জানা সম্ভব বলে জানিয়ে বক্তারা বলেন,রবি সংসদ সদস্য থাকাকালীন তিনি দলের নেতাদের অবমূল্যায়ন করেছিলেন। তার দুর্নীতির বিপক্ষে যারা অবস্থান নিয়েছে তিনি তাদের কোণঠাসা করে ছেড়েছেন।সংসদ সদস্য থাকাকালীন সময়ে এমনও কোন অপকর্ম নেই যেটা তিনি করতে বাদ রাখেননি। গুগোলে সার্চ দিলে এমন শতশত অপকর্ম জনগণ জানতে পারবে।আর এসংক্রান্ত কারনে দল তাকে এবার দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত করে।এখন সময় এসেছে তাকে বিচারের আওতায় আনার।এজন্য দুর্নীতিগ্রস্থ রবিকে বিচারের আওতায় আনতে আগামী ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে মহাজোটের প্রার্থী আশরাফুজ্জামান আশুর লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান বক্তারা।সন্ধ্যায় সদরের বল্লী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিশাল এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।