শ্যামনগরে এক ব্যাবসায়ীর দোকান আগুনে পুড়ে ভস্মিভূত

 বছরের প্রথম দিনে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় নুরনগর বাজারে নেটজাল ও সুতা ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে প্রায় পনের লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে।
সোমবার (১ জানুয়ারী) ভোর ৬টার দিকে উপজেলার নুরনগর ইউনিয়নের নুরনগর বাজারে ঘটনাটি ঘটে। আগুন লাগার পর ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। শ্যামনগর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আলি আকবর বলেন, নুরনগর বাজারে অগ্নিকান্ডের ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। তবে তিনি অগ্নিকান্ড ঘটার কারণ হিসাবে প্রাথমিকভাবে বৈদ্যুতিক শটসার্ভিসের কথা বলেন।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানদার শহিদুল ইসলাম কারিগরের ছেলে আবু হাসান জানান, দোকানে নেটজাল, সুতা, দড়ি প্রভূতি বিক্রী করা হত। তিনি দাবী করে বলেন আগুন লেগে প্রায় পনের লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনা ঘটার পর দোকানদার শহিদুল ইসলাম অসুস্থ হয়ে পড়েছন বলে স্থানীয়রা জানান।
উল্লেখ্য যে, গত কয়েকদিন আগে শ্যামনগর উপজেলার বংশীপুর বাজারে একটি সমিলে গভীর রাতে বৈদুতিক শটসার্ভিসের কারণে আগুনে পুড়ে মিলটি ক্ষতিগ্রস্থ হয়।
শেয়ার করুন:

Recommended For You