নরসিংদীতে ৬ দাবী পুরণ না হলে কর্মবিরতি দেয়ার ঘোষণা

৬ দাবী পুরণ না হলে কর্মবিরতি দেয়ার ঘোষণা দিয়ে সংবাদ সম্মেলন করেছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদী জেলা শাখা। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) মঙ্গলবার দুপুরে নরসিংদী সরকারী কলেজের সম্মেলন কক্ষে সারা দেশের ন্যায় নরসিংদীতে ৬ দাবী পূরণের আহবান জানিয়ে সংবাদ সম্মেলন করে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদী জেলা শখা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদী জেলা শাখার সভাপতি ও নরসিংদী সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর সিরাজ উদ্দিন ভূইয়া ৬ টি দাবি তুলে ধরেন। এসব দাবির মধ্যে রয়েছে, ক্যাডার কম্পোজিশন সুরক্ষা, পদোন্নতি, পদসৃজন, স্কেল আপগ্রেডেশন, আন্ত:ক্যাডার বৈষম্য নিরসন ও পেশাভিত্তিক মন্ত্রণালয় চালু করা। এসব দাবী পূরণ না হলে আগামী ০২ অক্টোবরে কর্মবিরতি পালনের ঘোষণা দেয়া হয়। এরপরও যদি দাবী না মেনে নেয়া হয় ১০ অক্টোবর থেকে টানা ৩ দিনের কর্মবিরতির হুশিয়ারি দেন বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের শিক্ষকরা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোস্তাক আহমেদ, শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের উপাধ্যক্ষ নাসিমা আক্তার, নরসিংদী সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ সোহরাওয়ার্দী, নরসিংদী সরকারি কলেজের সহকারী অধ্যাপক সাখাওয়াত হোসেন লাভলুসহ জেলার বিভিন্ন সরকারি কলেজের অর্ধশত শিক্ষক। সঞ্চালনা করেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদীর সাধারণ সম্পাদক আব্দুল হালিম।

শেয়ার করুন:

Recommended For You