বাঁধনের ‘খুফিয়া’ মুক্তি ৫ অক্টোবর, নেটফ্লিক্সে

অভিনেত্রী আজমেরী হক বাঁধনের প্রথম হিন্দি সিনেমা ‘খুফিয়া’ ৫ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে। এটি নির্মাণ করেছেন বিশাল ভরদ্বাজ।

ইতোমধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেইলার। ট্রেইলার শুরু হয় ২০০৪ সালের ঘটনা দিয়ে। ভারতের একটি গোয়েন্দা সংস্থার নজরদারিতে থাকা একজন যুগ্ম সচিবের অদৃশ্য হওয়ার গল্প দেখানো হয়েছে। পরতে পরতে টান টান উত্তেজনা। রহস্যের সমাধানের খোঁজ করতে থাকেন টাবু। মূল সন্দেহভাজন চরিত্রে আলি ফজলের ওপর নজরদারি করতে দেখা যায়। ট্রেইলারের অর্ধেকের পরে দেখা যায় বাঁধনকে। শেষাংশেও দেখা যায় এই অভিনেত্রীকে।

এখানে বাধনের লুক ভক্তদের নজর কেড়েছে। তার চরিত্র তৈরি করেছে কৌতূহল।

কাজের অভিজ্ঞতার বিষয়ে বাঁধনের ভাষ্য, এটা অবশ্যই আমার জন্য ভালো লাগার বিষয়। যদিও সিনেমায় চরিত্রের দৈর্ঘ্য খুব একটা বড় নয়, তবে টাবুর সঙ্গে কাজ করে ভীষণ ভালো লেগেছে। তাঁর সঙ্গে পর্দা ভাগ করা আমার জন্য অনেক বড় প্রাপ্তি।

এ অভিনেত্রী আরও বলেন, একে তো টাবুর মতো অভিনয়শিল্পীর সঙ্গে কাজ করছি, তার ওপর নতুন জায়গা। পুরো বিষয় আমার কাছে ছিল বড় চ্যালেঞ্জ।

সিনেমায় বাঁধন ছাড়া আরও অভিনয় করেছেন আলী ফজল, টাবু, আশীষ বিদ্যার্থীসহ অনেকেই।

সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত এবং অমর ভূষণের জনপ্রিয় গুপ্তচর উপন্যাস ‘এস্কেপ টু নোহোয়ার’ এর উপর ভিত্তি করে নির্মিত হয়েছে ‘খুফিয়া’। একটি সাক্ষাৎকারে নির্মাতা বিশাল ভরদ্বাজ জানিয়েছিলেন, ‘এটি একটি অত্যাধুনিক অ্যাকশন স্পাই থ্রিলার ঘরাণার ছবি। ভারতীয় চলচ্চিত্রে এই মানের থ্রিলার ফিল্ম খুব একটা হয়নি’।

শেয়ার করুন:

Recommended For You