নরসিংদীর শিবপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

নরসিংদীর শিবপুরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দ্বীন ইসলাম (৩৮) নামের একজন নিহয় হয়েছেন। আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পুটিয়া ইউনিয়নের পাটুয়ারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দ্বীন ইসলাম পাটুয়ারপাড় এলাকার মোসলেহ উদ্দিনের ছেলে। দ্বীন ইসলামের সঙ্গে জমি নিয়ে তার দুঃসম্পর্কের চাচাতো ভাই আনোয়ার হোসেনের বিরোধ চলে আসছিল। এই জের ধরে সোমবার সকালে পুনরায় তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, হলে প্রথমে দ্বীন ইসলাম ও তার ভাই নজরুল এবং ইসমাইল আনোয়ার হাসেনের উপর হামলা করেন। হামলায় আনোয়ার হোসেন ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন । পরে আনোয়ারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে পাল্টা হামলা চালিয়ে দ্বীন ইসলামকে কুপিয়ে হত্যা করে।

গুরুতর আহত অবস্থায় আনোয়ার হোসেনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, “পূর্ব বিরোধ নিয়ে দ্বীন ইসলাম নামের একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরেকজন আহত হয়েছেন। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে”।

শেয়ার করুন:

Recommended For You