মেঘনা নদী থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদী থেকে মাহফুজ মিয়া (১৭) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।(১৮) সেপ্টেম্বর সোমবার বিকেলে পৌর শহরের মেঘনা নদী পুরাতন ফেরীঘাট জেডি এলাকা থেকে তার মরদেহ পানির নিচ থেকে উদ্ধার করা হয়।

মাহফুজ পৌর শহরের পুলতাকান্দা এলাকার মৃত হিরণ মিয়ার ছেলে। তার মা পিঠা বিক্রি করে তাদের দুই ভাই ও এক বোনকে লালন পালন করে বড় করেন। অভাবের সংসারে মাকে সহযোগিতা করতে ছোট বয়সেই কাজে লেগে যায় মাহফুজ। স্থানীয় একটি ওয়ার্কশপে কাজ করতেন।

স্থানীয়রা জানায়, রোববার তার সাপ্তাহিক ছুটি থাকায় দুপুরের দিকে বন্ধুদের সঙ্গে বাড়ির পাশে মেঘনা নদীতে গোসল করতে যায় মাহফুজ। পুলতাকান্দা মৎস্য আড়ৎ ঘাটে নোঙর করা বালুর জাহাজ থেকে লাফ দিয়ে নিখোঁজ হয় সে। পরে খবর পেয়ে স্থানীয় বাসিন্দারাসহ ভৈরব ফায়ার সার্ভিসের একটি টিম রোববার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে তার কোনো সন্ধান পায়নি। সোমবার আবারও তার সন্ধানে উদ্ধার অভিযান শুরু করলে বিকালে পুরাতন ফেরীঘাটে জেডিএস কাছে পানির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভৈরব ফায়ার সার্ভিসের ইনচার্জ রাশেদ জানান, রোববার থেকেই নিখোঁজ কিশোরের সন্ধানে আমরা কাজ করেছি তার মরদেহ উদ্ধার করতে পারিনি পরে আজ আবার তার মরদেহ উদ্ধারের জন্য কাজ শুরু করেছি। মেঘনা নদীতে পানির স্রোত থাকায় ধারণা করা যাচ্ছে এই ঘাট থেকে অন্যত্র সরে গেছে। যার ফলে সন্ধান মিলছে না। শেষ পর্যন্ত বিকালের দিকে পুরাতন ফেরীঘাটে এলাকার জেডির পানির নিচ থেকে তার মরদেহ উদ্ধার করেছি।

শেয়ার করুন:

Recommended For You