প্রার্থীতা ঘোষণা করলেন মুহাম্মদ সাইফুল ইসলাম

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ সাভার-আশুলিয়া আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে এমপি প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম।

শুক্রবার দুপুরে আশুলিয়া প্রেসক্লাব চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সব সময় তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছি। জীবনের এই দীর্ঘ সময় অতিক্রম করে আগামী সংসদ নির্বাচনে এই আসনে আমি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার কাছে নমিনেশন চাইবো। আমার চাওয়া থাকবে এলাকার তৃণমূলে যাহারা দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছে দল তাদের মূল্যয়ন করবে। মাননীয় নেত্রীর নিকট আমার এটাই প্রতাশ্যা। তিনি আরোও বলেন, আমার নেত্রী মানবতার মা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিবেন আমি সেটি সাদরে গ্রহণ করবো। নেত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত, নেত্রীর সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই।

আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের সভাপতিত্বে ও ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহম্মেদ সুমন ভূইঁয়ার সঞ্চালনায় সম্মেলনে উপস্থিত ছিলেন আশুলিয়ার শতাধিক বীর মুক্তিযোদ্ধারা, আশুলিয়া থানার সকল ইউনিয়নের সভাপতি-সাধারণ সম্পাদক সহ এলাকার শ্রমিক প্রতিনিধি ও আ.লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় আরো উপস্থিত ছিলেন সাভার ও আশুলিয়ার ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা।

শেয়ার করুন:

Recommended For You