সিনিয়রদের নিয়ে ভারত সিরিজের দল দিল অস্ট্রেলিয়া

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলের সিনিয়র ক্রিকেটার প্যাট কামিন্স, স্টিভ স্মিথ, মিশেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল বিশ্রামে ছিলেন। তাদের কারো কারো ইনজুরিও ছিল। তবে বিশ্বকাপের ঠিক আগে ভারতের বিপক্ষে সিরিজে দলে ফিরেছেন তারা।

ভারতের বিপক্ষে সিরিজের জন্য ঘোষিত ১৮ জনের দলে নেই টপ অর্ডার ব্যাটার ট্রাভিস হেড। তিনি দক্ষিণ আফ্রিকা সিরিজে ইনজুরিতে পড়েছেন। এছাড়া ভারতের মাটিতে অনুষ্ঠেয় সিরিজে বিশ্বকাপ দলে না থাকা মার্নাস লাবুশানে, নাথান এলিস ও তানভীর সাঙ্গা জায়গা পেয়েছেন।

বিশ্বকাপ দলে থাকা অফ স্পিনার অ্যাস্টন আগার এই সফরে থাকছেন না। প্রথম সন্তানের মুখ দেখতে ও স্ত্রী পাশে থাকতে ছুটিতে আছেন তিনি। কোন ওয়ানডে না খেলা ম্যাথু শট ও স্পেন্সার জনসন আছেন অস্ট্রেলিয়ার দলে। ভারতে আগামী ২২, ২৪ ও ২৭ সেপ্টেম্বর ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার ভারত সিরিজের দল: প্যাট কামিন্স, শেন অ্যাবট, অ্যালেক্স কেরি, নাথান এলিস, ক্যামেরুন গ্রিন, জস হ্যাজলউড, জস ইংগলিস, স্পেন্সার জনসন, মার্নাস লাবুশানে, মিশেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, তানভির সাঙ্গা, ম্যাট শর্ট, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক, মার্নাস লাবুশানে, ডেবিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

শেয়ার করুন:

Recommended For You