সেতু নির্মাণে ভুল নকশা, প্রধানমন্ত্রীর উষ্মা

সেতু নির্মাণে ভুল নকশার জন্য উষ্মা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় নড়াইল-কালিয়া জেলা মহাসড়কের ২১তম কিলোমিটারে কালিয়া নামক স্থানে নবগঙ্গা নদীর ওপর কালিয়া সেতু নির্মাণ প্রকল্পটি অনুমোদনের সময় ক্ষোভ প্রকাশ করেন তিনি।ৎ

মঙ্গলবার জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় তিনি এ নির্দেশ দেন। বৈঠক শেষে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এসব তথ্য জানান।

প্রধানমন্ত্রী বলেছেন, কোথাও সেতু নির্মাণ করতে হলে সঠিক সম্ভাব্যতা সমীক্ষা করে নকশা ঠিক মতো করে তারপরই সেতু সির্মাণ করতে হবে।

পরিকল্পনামন্ত্রী বলেন, এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন করায় একনেকের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছি। এ সময় বাকি কাজ যথাসময়ে শেষ করার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী।

এ সময় পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, পরিকল্পনা সচিব সত্যজিত কর্মকার, আইএমইডির সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিন, পরিসংখ্যান তথ্য ও ব্যবস্থাপনা বিভাগের সচিব ড. শাহনাজ আরেফিন, আর্থ-সামাজিক অবকাঠামোর বিভাগের সদস্য (সচিব) মোসাম্মৎ নাসিমা বেগম, ভৌত অবকাঠামো বিভাগের সদস্য ড. এমদাদ উল্লা মিয়ান এবং কৃষি পানি সম্পদ ও পল্লী প্রতিষ্ঠান বিভাগের সদস্য (সচিব) একেএম ফজলুল হক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Recommended For You