ফেনীতে ৮ হাজার পিস ইয়াবাসহ আটক-১

ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মোহাম্মদ আলী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ২ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাাইভেটকার যোগে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা হতে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে।

গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ৩০ আগস্ট রাতে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কের মোহাম্মদ আলী বাজার সংলগ্ন পাঁকা রাস্তার উপর একটি চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী পরিচালনাকালে সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা মাদক ব্যবসায়ী মোঃ কাশেম মাহফুজ (৪৭), পিতা-মৃত ইলিয়াছ, সাং-লতিফপুর, থানা-সীতাকুন্ড এবং মাজারুল ইসলাম (৫০), পিতা- জহুরুল হক, সাং- জামালপুর, থানা- মীরসরাই, উভয় জেলা- চট্টগ্রাম’দ্বয়কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত আসামীদ্বয়’কে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে তাদের দেখানো ও সনাক্তমতে এবং নিজ হাতে বের করে দেয়া মতে চলমান প্রাইভেটকারের ড্রাইভিং সীটের নীচে বিশেষ কৌশলে মোড়ানো একটি হলুদ রংয়ের শপিং ব্যাগে রক্ষিত অবস্থায় ৪০টি নীল রংয়ের বায়ুরোধক পলি প্যাকেটের ভিতর হতে সর্বমোট ৭,৮৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করে এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিকে জব্দ করা হয়।

আটককৃত আসামিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা পরস্পর যোগসাজশে ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে কমদামে মাদক সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছিলো। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২৪ লক্ষ টাকা হবে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You