দামুড়হুদায় সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদ

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চুয়াডাঙ্গার দামুড়হুদায় মানববন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (২০ জুন) সকাল ১০টার দিকে দামুড়হুদা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির আয়োজনে মানববন্ধন শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদসভায় অংশ নিয়ে বক্তারা বলেন, জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে কুপিয়ে নৃশংসভাবে হত্যা সংবাদকর্মীদের জন্য হুমকি। প্রভাবশালীরা সাংবাদিক নির্যাতন করেও বারবার পার পেয়ে যায়। বিচারহীনতার কারণে অপরাধীরা অপরাধ কর্মকাণ্ড ঘটানোর ধৃষ্টতা দেখাচ্ছে। অবিলম্বে নাদিম হত্যাকারীদের ফাঁসি দিতে হবে। যাতে পরবর্তীতে আর কেউ সাংবাদিক নির্যাতনের সাহস না পায়।

বক্তারা আরও বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন সাংবাদিকদের কণ্ঠরোধ করার প্রধান অস্ত্র। দুর্নীতিবাজদের উসকে দিচ্ছে এই আইন। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইনের সংশোধনের দাবিও করেন সাংবাদিক নেতারা।

দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবীর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদসভায় উপস্থিত ছিলেন দামুড়হুদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি, যুগ্ন সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ, যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিলন, সাংগঠনিক সম্পাদক সাজিদ হাসান সোহাগ, দপ্তর সম্পাদক খালেকুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, সদস্য তাছির আহমেদ, শমশের আলী, সালাউদ্দিন, সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক এসএম সুজন, সাংবাদিক শাহজালাল বাবু, রাসেল আহমেদ সহ সুশীল সমাজের ব্যক্তিবর্গরা মানববন্ধনে অংশ নেন।

ডব্লিউজি/এমএইচএস

শেয়ার করুন:

Recommended For You