সাংবাদিক নাদিম হত্যাকারীদের শাস্তির দাবিতে রাজীবপুরে মানববন্ধন

জামালপুরের সাংবাদিক গােলাম রাব্বানী নাদিমকে নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে রাজীবপুর উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

শনিবার (১৭ জুন) সকাল ১১টার দিকে রাজীবপুর বাজার সুপার মার্কেটের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। রাজীবপুর উপজেলায় কর্মরত সাংবাদিকদের আয়ােজনে কর্মসূচিতে অংশ নেন- রৌমারী প্রেসক্লাব, সানান্দবাড়ী প্রেসক্লাব, রাজীবপুর উপজেলার সকল সাংবাদিকসহ রাজীবপুরের সচেতন মহল।

এ সময় বক্তব্য রাখেন রাজীবপুর প্রেসক্লাবের সভাপতি কুদ্দুস বিশ্বাস, সাধারণ সম্পাদক সহিজল ইসলাম সজল, সহ-সভাপতি আতউর রহমান, রৌমারী উপজেলা প্রেসক্লাবের ক্রিয়া সম্পাদক শহিদুল্লাহ কায়সার, সানান্দবাড়ী প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক জাকিউল ইসলাম জনি, ইসলামপুর প্রেসক্লাবের সাবেক প্রতিষ্ঠিতা সভাপতি বীরমুক্তিযােদ্ধা অধ্যাপক আব্দুস সবুর ফারুকী, অধ্যাপক মােখলেছুর রহমান, চর রাজীবপুর বিএম কলেজের অধ্যক্ষ মাহবুব রশীদ মণ্ডল, প্রভাষক রােস্তম মাহমুদ লিখন, সাবেক ছাত্রলীগ সভাপতি ছাইদুর রহমানসহ অনেকেই।

মানববন্ধনে বক্তারা বলেন, জামালপুরের বকশিগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহদুল আলম বাবুর অপকর্ম, অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক গােলাম রাব্বানী নাদিমের ওপর পাশবিক হামলা করা হয়েছে। এতে তার মত্যু হয়েছে। এ ধরনের ঘটনা দেশের গণমাধ্যমের স্বাধীনতার টুটি চেপে ধরা হয়েছে এবং জনগণের বাকস্বাধীনতাকে হুমকিতে ফেলেছে। নির্মম এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি- ফাঁসির দাবি করছি। অভিযুক্তদের শাস্তি না দেওয়া হলে আমাদর আন্দোলন আরও জােরদার করা হবে।

ডব্লিউজি/এমএইচএস

শেয়ার করুন:

Recommended For You