বিএনপি পথহারা পথিক : ওবায়দুল কাদের

বিএনপি এখন পথহারা পথিক বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকারের বিরুদ্ধে নানা হাঁকডাক দিলেও বিএনপি এখন পথহারা পথিক। বারবার বসেও আন্দোলনের রূপরেখা ঠিক করতে পারেনি তারা।

শনিবার (২০ মে) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী ওলামা লীগের প্রথম ত্রিবার্ষিক জাতীয় সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি সরকার পতনের আন্দোলন করছে। আর আওয়ামী লীগ জনগণের জানমাল রক্ষার আন্দোলন করছে।

এ সময় বিএনপির সরকার পতনের ঝড় লন্ডন থেকে না ঠাকুরগাঁও থেকে আসবে তার দিনক্ষণ প্রকাশ করতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি আহ্বান জানান।

ওবায়দুল কাদের আরও বলেন, দেশের মানুষ মনে করে শেখ হাসিনা ক্ষমতায় থাকলে পথ হারাবে না বাংলাদেশ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ সন্ত্রাস নয়, শান্তি চায়। বিএনপি ও তাদের দোসররা শেখ হাসিনার বিরুদ্ধে অপপ্রচার করছে। তবে দেশের উন্নয়নে সারাবিশ্ব প্রধানমন্ত্রীর প্রশংসা করছে।

তিনি বলেন, সরকারের সময় কখন শেষ হবে, তা নির্ধারণ করবে এ দেশের জনগণ। এ দেশের নেতৃত্ব আগামী দিনে কারা দেবে তাও এ দেশের জনগণ ঠিক করবে।

বৈশ্বিক সংকটের কারণে দেশে চলমান যে সংকট, সেই সংকট থেকে খুব দ্রুত বাংলাদেশ ঘুরে দাঁড়াবে বলেও এসময় মন্তব্য করেন ওবায়দুল কাদের।

ওলামা লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক ড. কে এম আব্দুল মোমিন সিরাজীর সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ।

ডব্লিউজি/এমএইচএস

শেয়ার করুন:

Recommended For You