কারো চোখ রাঙানোকে ভয় করি না : শিল্প প্রতিমন্ত্রী

কারো চোখ রাঙানোকে ভয় করি না বলে মন্তব্য করে শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, আমরা স্বাধীন, আমরা অন্য কারো রাজত্বে বসবাস করি না। আমরা রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন করেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতা অর্জন করেছি। আমরা কারো চোখ রাঙানোকে ভয় করি না।

শনিবার (২০ মে) দুপুরে রাজধানীর বিএসটিআই কার্যালয়ে বিশ্ব মেট্রোলোজি দিবস উপলক্ষে এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কামাল আহমেদ মজুমদার বলেন, বাংলাদেশ একটি স্বাধীন দেশ। দেশের অভ্যন্তরীণ কোনো বিষয়ে অন্যকোনো দেশের হস্তক্ষেপ মেনে নেয়া হবে না।

তিনি বলেন, আমার দেশে ভোট কীভাবে হবে আমরা বুঝবো। কেন অন্য দেশগুলোর আমাদের দেশের অভ্যন্তরীণ বিষয় নিয়ে হস্তক্ষেপ করতে হবে?

প্রতিমন্ত্রী বলেন, আমরা স্বাধীন, আমরা অন্য কারো রাজত্বে বসবাস করি না। আমরা রক্তের বিনিময়ে এ দেশ স্বাধীন করেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতা অর্জন করেছি। আমরা কারো চোখ রাঙানোকে ভয় করি না।

তিনি বলেন, আমেরিকা আমাদের মানবাধিকার নিয়ে নাক গলায়, অথচ আমেরিকাতেই কোনো মানবাধিকার নাই। স্কুলগুলোতে গুলি করে শিক্ষার্থীদের হত্যা করা হয়, সেগুলো কেন তাদের নজরে আসে না? তারাই আবার আমার দেশে এসে হস্তক্ষেপ করতে চায়। এ সুযোগ আমরা দেব না।

ডব্লিউজি/এমএইচএস

শেয়ার করুন:

Recommended For You