বৃষ্টি চোখ রাঙাচ্ছে টাইগারদের দ্বিতীয় ম্যাচেও

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন ইংল্যান্ডে অবস্থান করছে। গত মঙ্গলবার (৯ মে) চেমসফোর্ডের কাউন্টি গ্রাউন্ডে ছিল টাইগারদের প্রথম ওয়ানডে ম্যাচ। কিন্তু বৃষ্টির কারণে সেই ম্যাচ পরিত্যক্ত হয়ে যায়। এদিকে আগামীকাল সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মাঠে নামার কথা তামিমদের। তবে এই ম্যাচেও চোখ রাঙাচ্ছে বৃষ্টি।

আবহাওয়া অফিসের জানিয়েছে, শুক্রবার (১২ মে) চেমসফোর্ডে স্থানীয় সময় সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত থেমে থেমে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ওই দিন ৮৪ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। দ্বিতীয় ওয়ানডে ম্যাচের দিন চেমসফোর্ডের সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ১৪ ডিগ্রি এবং সর্বনিম্ন ৮ ডিগ্রি।

এদিকে শুধু দ্বিতীয় ওয়ানডে নয়, সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচের দিনও বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ফলে, পুরো সিরিজই বৃষ্টিতে ভেসে যাওয়ার শঙ্কা জেগেছে।

এর আগে প্রথম ওয়ানডে ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪৬ রান সংগ্রহ করেছিল বাংলাদেশ। নিজের ৩৬তম জন্মদিনে অভিজ্ঞ মুশফিকুর রহিম ৬১ রান করেছিলেন। এ ছাড়া নাজমুল হোসেন শান্ত ৪৪ এবং তাওহিদ হৃদয় ও মেহেদি হাসান মিরাজ দুজনেই ২৭ রানের ইনিংস খেলেন।

এরপর বাংলাদেশের দেওয়া ২৪৭ রান তাড়া করতে নেমে আইরিশরা ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬৫ রান তুলতেই বেরসিক বৃষ্টি নামে। এরপর ম্যাচ অফিসিয়ালরা ম্যাচ মাঠে গড়ানোর জন্য অপেক্ষা করেন। কিন্তু আর বল মাঠে না গড়ানোয় শেষ পর্যন্ত খেলা পরিত্যক্ত ঘোষণা করে দেয়া হয়।

ডব্লিউজি/এমএইচএস

শেয়ার করুন:

Recommended For You