আল হিলালের সাথে চুক্তি, এটি ভুয়া সংবাদ : হোর্হে মেসি

সংবাদ মাধ্যম এএফপি  জানিয়েছে, লিওনেল মেসির সঙ্গে চুক্তি সম্পন্ন করে ফেলেছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। সৌদি প্রো লিগ কর্তৃপক্ষ তাকে রেকর্ড ৪০০ মিলিয়ন ডলার বেতন দেবে।

সূত্রের বরাত দিয়ে প্রভাবশালী সংবাদ মাধ্যমটি জানিয়েছে, দুই পক্ষ চুক্তির বিষয়ে সমঝোতায় পৌঁছেছে। আগামী মৌসুমে লিও সৌদি লিগে খেলবেন।

এদিকে কাতালোনিয়া রেডিও জানাচ্ছে, মেসিকে আনার জন্য লা লিগার সঙ্গে যে আলোচনা করেছে বার্সা, সেটা ফলপ্রসূ হয়েছে। এরই মধ্যে লিগপ্রধান তেবাস সবুজ সংকেত দিয়েছেন। আর তাদের দিক থেকে ইতিবাচক সাড়া পেয়ে অর্থ জোগানে নেমেছে কাতালানরা।

এদিকে মেসির বাবা হোর্হে মেসি জানাচ্ছেন, এটা একেবারে ভুয়া সংবাদ। তিনি একাধারে মেসির বাবা ও তার এজেন্ট। তিনি বলেন, কোনো প্রকার প্রমাণ হাতে না নিয়ে এসব সংবাদমাধ্যম খবর ছাপিয়ে দিল। লিওর নাম ব্যবহার করে প্রায়ই অনেক কিছু রটানো হয়। তবে আমরা গ্যারান্টি দিয়ে বলতে পারি, কারও সঙ্গে কোনো চুক্তি হয়নি। এমনকি মৌখিক কোনো আলোচনাও। আমরা এটা ঠিক করব মৌসুম শেষ হওয়ার পর। দেখুন, মেসি এখনও পিএসজির খেলোয়াড়। এ সময়ে অন্য কারও সঙ্গে কথা বলা আইনসিদ্ধ নয়।

মেসির দলবদল নিয়ে স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমেরো জানাচ্ছে, মেসি এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। তাঁর প্রথম পছন্দ বার্সায় ফিরে আসা। আমি বলব, এমন সম্ভাবনা প্রায় ৮০ ভাগ।

দলবদলের নির্ভরযোগ্য সূত্র খ্যাত ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানাচ্ছেন, আর্জেন্টাইন মহাতারকার দলবদলের ব্যাপারে পরিস্থিতির এখনও কোনো পরিবর্তন হয়নি। আমি যত দূর জেনেছি, চূড়ান্ত সিদ্ধান্ত তিনি একেবারে মৌসুমের শেষ দিকে নেবেন। তবে আল হিলাল জোর চেষ্টা চালাচ্ছে আর বার্সাও তাদের আর্থিক অসঙ্গতি দূর করে মেসিকে নিতে চাইছে।

ফরাসি দৈনিক এল ইকুয়েপের প্রতিবেদনে বলা হয়েছে, মেসির সঙ্গে আল হিলাল ১ মে শেষ মিটিং করেছিল। তখন তারা নতুন করে একটি প্রস্তাব দেয়, যা নিয়ে মেসি পুরোপুরি সম্মতি দেননি। তিনি কিছুটা সময় চান। বলা যায় মৌখিকভাবে কথাবার্তা হয়েছে, এখনও কিছু চূড়ান্ত নয়।

স্প্যানিশ মিডিয়া এল চিরিংগুইতো জানাচ্ছে, মেসি সামনের দলবদলে পিএসজি ছাড়তে সম্মত হয়েছে। সে এরই মধ্যে আল হিলালের দেওয়া প্রস্তাবে হ্যাঁ বলে দিয়েছে। পরের মৌসুমে তাই মেসিকে সৌদির ক্লাবে দেখা যাবে।

মেসির সঙ্গে আগামী জুনে পিএসজির চুক্তি শেষ হবে। পিএসজি তাকে চুক্তি নবায়ন করার প্রস্তাব দিয়ে যাচ্ছে। কিন্তু সম্মত হচ্ছেন না লিও। জানা গেছে, মেসি ও তার বাবার সঙ্গে শেষ বৈঠক করবে পিএসজি কর্তৃপক্ষ। ওদিকে তার বার্সায় ফেরার গুঞ্জনও আছে। তবে রেকর্ড বেতনে সৌদি ক্লাব আল হিলালে যাওয়ার গুঞ্জনই জোরালো।

শেয়ার করুন:

Recommended For You