বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ দেখবেন যেভাবে

চেমসফোর্ডে আজ মঙ্গলবার (৯ মে) শুরু বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজ। বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজ বাংলাদেশের কোনো চ্যানেলে দেখা যাবে কি না, তা নিয়ে ছিল অনিশ্চয়তা। গতকাল সেই অনিশ্চয়তা দূর হয়ে গেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, আইসিসি ডট টিভিতে দেখা যাবে দুই দলের ওয়ানডে সিরিজ। আইসিসি ডট টিভিতে নিবন্ধন করতে টাকা লাগবে না। নতুনদের জন্য এই চ্যানেল নিবন্ধন করার প্রক্রিয়াও জানিয়েছে বিসিবি। আইসিসি ডট টিভির কোনো ভিডিওতে ক্লিক করলেই নিবন্ধনের প্রক্রিয়া চলে আসবে এবং বিনামূল্যে সেখানে অ্যাকাউন্ট খোলা যাবে।

আগেই এই চ্যানেলে নিবন্ধন করা থাকলে নতুন করে নিবন্ধনের দরকার নেই। চ্যানেলে সাইন ইন করলেই দেখা যাবে খেলা। বাংলাদেশ সময় বিকাল ৩টা ৪৫ মিনিটে চেমসফোর্ডে শুরু হবে বাংলাদেশ-আয়ারল্যান্ড প্রথম ওয়ানডে। একই মাঠ ও একই সময়ে ১২ ও ১৪ মে হবে দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে।

মঙ্গলবার চেমসফোর্ডে শুরু হচ্ছে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এই সিরিজ টিভির পর্দায় সরাসরি দেখা যাবে কিনা সেটি নিয়ে ছিল সংশয়। অবশেষে সে সংশয় কেটে গেছে।

বাংলাদেশ-আয়ারল্যান্ড ওয়ানডে সিরিজ আয়ারল্যান্ডে সরাসরি সম্প্রচারের কথা ক্রিকেট আয়ারল্যান্ড নিশ্চিত করেছে কদিন আগেই। আইরিশরা প্রিমিয়ার স্পোর্টসে এই দুই দলের ওয়ানডে সিরিজ উপভোগ করতে পারবেন।

বাংলাদেশের দ্বিপাক্ষিক সিরিজ টিভিতে সম্প্রচার নিয়ে সমস্যা অবশ্য নতুন কিছু নয়। গত বছরের জুনেও বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফরের সিরিজের খেলা সম্প্রচার নিয়ে তৈরি হয়েছিল জটিলতা। পরে সেই সিরিজের খেলা দেখানো হয়েছে আইসিসি টিভিতে।

ডব্লিউজি/এমএইচএস

শেয়ার করুন:

Recommended For You