ছেলের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে নির্বাচন করছেন জাহাঙ্গীরের মা

গাজীপুর সিটি নির্বাচনে ভোটের লড়াইয়ে শেষ পর্যন্ত মাঠে থাকবেন বলে জানিয়েছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন। তিনি জানান, সরকারের বিরুদ্ধে নয়, বরং তার ছেলের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ হিসেবেই তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন।

শনিবার (৬ মে) দুপুরে গাজীপুর মহানগরের ছয়দানা এলাকার নিজ বাসভবনে এসব কথা বলেন স্বতন্ত্র এ মেয়র প্রার্থী।

প্রায় ৭০ বয়স্ক জায়েদা খাতুন জানান, ‘আমার ছেলে জাহাঙ্গীরকে একটা মিথ্যা, ভুয়া কথায় গত ১৮ মাস যাবত স্তব্ধ কইরা রাখছে। সবকিছু লুটপাট কইরা নিসে। এ কারণেই আমি ভোটে দাঁড়াইছি। দেখি কি হয়, জনগণ আমাদের কেমন ভালোবাসে।’

রাজনীতিতে তেমন কোন হাতেখড়ি না থাকলেও নেমেছেন নির্বাচনে। তবুও মা ছেলের এই লড়াই খুব কঠিন হবে বলে মনে করেন না তিনি।

তিনি আরও বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে আমার ছেলেকে নিয়ে যে কাজগুলো করা বাকি আছে, সেগুলো করার চেষ্টা করব।

উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন কমিশন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বরখাস্ত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম। পাশাপাশি তার মা জায়েদা খাতুনের নামেও মেয়র পদের আরেকটি মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়।

পরে গত ৩০ এপ্রিল ঋণখেলাপি হওয়ায় জাহাঙ্গীর আলমে মনোনয়নপত্র বাতিল করে দেয় নির্বাচন কমিশন। বহাল থাকে তার মা জায়েদা খাতুনের মনোননয়।

তবে ভোটের লড়াইয়ে থাকার জন্য শেষ চেষ্টা চালিয়ে যাচ্ছেন সাবেক মেয়র জাহাঙ্গীর। আজ রোববার (৭ মে) প্রার্থিতা বাতিলের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট দায়ের করেছেন তিনি।

ডব্লিউজি/এমএইচএস

শেয়ার করুন:

Recommended For You