ইংল্যান্ডের পথে মুস্তাফিজ, চাইলেন দোয়া

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে বাংলাদেশ দলের বাকি সবাই পৌঁছে গেছেন ইংল্যান্ডে। বাকি ছিলেন কেবল মুস্তাফিজ। মূল বহরের সঙ্গে লিটন দাসের সঙ্গেও যেতে পারেননি তিনি। বুধবার ভারত থেকে ফিরেছিলেন বাংলাদেশ দলের এই পেসার এবং….পূর্বনির্ধারিত সূচি অনুসারে আজ সকালেই ইংল্যান্ডের উদ্দেশ্যে বিমানে উঠলেন তিনি।

দিল্লি ক্যাপিটালসের হয়ে এবারের আইপিএলটা একেবারেই ভালো কাটেনি মুস্তাফিজের। প্রথম তিন ম্যাচ বসে থাকার পর সুযোগ পেয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৪ ওভারে ৩৮ রান দিয়ে পান এক উইকেট….। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে উইকেট পাননি। ৩ ওভারেই দিয়ে দেন ৪১ রান। এরপর আর একাদশে সুযোগ মেলেনি তার।

ইংল্যান্ডে রওনা হওয়ার আগে বিমানে বসে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মুস্তাফিজ….। সেখানে লিখেছেন, ‘এখন জাতীয় দায়িত্ব পালনের সময়। ইংল্যান্ডে রওনা হচ্ছি বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজ খেলতে। বাংলাদেশ দলের জন্য আপনাদের সবার দোয়া চাই।’

আইপিএল ছেড়ে আসার আগে কোচ রিকি পন্টিংয়ের সঙ্গে ছবি দিয়েও পোস্ট করে এসেছেন বাংলাদেশের তারকা…, ‘দারুণ কিছু সময়ের জন্য সবাইকে ধন্যবাদ। কিংবদন্তিদের সঙ্গে ড্রেসিংরুমে থাকা আনন্দের। পরের বারের আগ পর্যন্ত আপাতত বিদায়।’

মুস্তাফিজের সঙ্গে একই ফ্লাইটে যাওয়ার কথা বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস এবং প্রধান নির্বাচক…মিনহাজুল আবেদিন নান্নুরও।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You