তালতলীতে গাড়ি চুরি করে পালানোর সময় ২ চোর আটক

বরগুনার তালতলী উপজেৱার আলীরবন্দর গ্রামের মো. শাহজাহান আকনের বাড়ি থেকে মিশুক গাড়ি চুরি করে পালানোর সময় দুই চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

শনিবার (২৫ মার্চ) ভোর রাতে উপজেলার কচুপাত্রা এলাকা দিয়ে পালানোর সময় বাজারের পাহারাদার সহ স্থানীয় জনতা তাদের আটক করেন। বরগুনা জেলা মিশুক ও অটো গাড়ী চোর চক্রের সদস্যরা হলেন বরগুনা সদর উপজেলার বড়ইতলা গ্রামের আবুল কালামের ছেলে মো. সাইফুল (২৭) ও তালতলী উপজেলার তেতুলবাড়িয়া গ্রামের শুক্কুর আলীর ছেলে মো.সোহাগ (২৫) ।

জানা গেছে, উপজেলা কড়ইবাড়িয়া ইউনিয়নের আলী বন্দর গ্রামের শাহজাহান আকনের বাড়িতে তার একটি মিশুক গাড়ি ভোর রাতে চার্জে বসিয়ে পাশের মসজিদে নামাজ পড়তে যায়। এই সুযোগে চোর বাড়িতে প্রবেশ করে দরজার তালা ভেঙে চার্জের লাইন কেটে মিশুকটি নিয়ে পালিয়ে যায়। কিছুক্ষণ পরে মিশুকের মালিক নামাজ পড়ে বাড়িতে এসে দরজা ভাঙ্গা দেখেন ও মিশুকটি না দেখে চিৎকার করেন। এদিকে ভোর ৬টার দিকে কচুপাত্রা বাজারের পাহারাদার দেলোয়ার গাজীসহ স্থানীয়রা দেখতে পায় মিশুকটি নিয়ে পালিয়ে যাচ্ছে। এ সময় কচুপাত্রা নতুন বাজার সড়কে গতিরোধ করে মিশুকসহ দুই চোরকে আটক করেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, স্থানীয়রা দুই চোরকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডব্লিউজি/এমএইচ

শেয়ার করুন:

Recommended For You