রমজানের শুভেচ্ছা জানালেন রোনালদো-রিয়াল মাদ্রিদ

ক্লাব ফুটবল থেকে আপাতত ছুটি মিলেছে ফুটবলারদের। কিন্তু বিশ্রামের ফুরসত কোথায়! কেননা দু’দিন বিরতি দিয়ে তাদের আবারও ফুটবল নিয়ে ছুটতে হবে। তারা ফিরেছেন আন্তর্জাতিক ম্যাচের সূচিতে। এর মাঝেই শুরু হয়েছে মুসলমানদের পবিত্র মাস মাহে রমজান। ইতোমধ্যে বিশ্বের অনেক দেশে রমজান শুরু হয়ে গেছে। মুসলমানদের ধর্মীয় এই ‍উৎসব উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো।

বুধবার নিজের অফিসিয়াল টুইটারে একটি পোস্ট করেন সিআরসেভেন। সেখানে তিনি লেখেন, ‌‌‘সকল মুসলিমকে রমজান মুবারকের শুভেচ্ছা।’

সৌদির ক্লাব আল-নাসরের সঙ্গে এই মৌসুমে নতুন করে যুক্ত হয়েছেন রোনালদো। শুরুটা ভালো না হলেও ধীরে ধীরে তিনি দলটির সঙ্গে মানিয়ে নিয়েছেন। একইসঙ্গে মাঠের পারফরম্যান্সেও ফিরেছেন পুরনো ছন্দে। সেখানে তার সতীর্থদের বেশিরভাগই মুসলিম ধর্মাবলম্বী সৌদি আরবের ফুটবলার। এর আগেও তিনি দেশটির ধর্মীয় নানা সংস্কৃতিতে অংশ নিয়েছিলেন। বর্তমানে ইউরো বাছাইপর্বের ম্যাচ খেলতে পর্তুগাল দলের সঙ্গে যোগ দিয়েছেন রোনালদো। আগামী ২৪ মার্চ লিচেনস্টেইন এবং ২৭ মার্চ তারা লুক্সেমবার্গের মোকাবিলা করবেন।

এদিকে, ইউরোপ, আফ্রিকা ও মধ্যপ্রাচ্যের অনেক দেশে আজ থেকে রমজান শুরু হচ্ছে। পবিত্র এই মাস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদও। নিজেদের ফেসবুক পেজে ক্লাবটি জানায়, ‘পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন ও দোয়া রইল।’ সঙ্গে দেওয়া হয়েছে একটি প্রার্থনার ইমোজি।

ডব্লিউজি/এমএইচ

শেয়ার করুন:

Recommended For You