টাঙ্গাইলে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

“স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখে সমৃদ্ধির স্বপ্নে রঙ্গিন” প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

শুক্রবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জনসেবা চত্ত্বরে স্থাপিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। এরপর পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব, বিভিন্ন সরকারি দপ্তর, শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

পরে টাঙ্গাইল জেলা প্রশানসের আয়োজনে জনসেবা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন এমপি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওলিউজ্জামান বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।

আলোচনা সভা শেষে টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমির পরিবেশনায় সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা-কর্মচারীসহ শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You