শাহরুখ খানের বাসভবনে অনুপ্রবেশ করায় আটক ২

বলিউড অভিনেতা শাহরুখ খানের বাসায় অনুপ্রবেশের অভিযোগে দুইজনকে আটক করেছে মুম্বাই পুলিশ। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

পুলিশ জানিয়েছে, গতকাল রাতে দুই ব্যক্তি শাহরুখ খানের বাড়ির সীমানা দেয়াল ডিঙ্গিয়ে ভেতরে প্রবেশ করে। বাড়ির নিরাপত্তারক্ষীরা তাদের ধরে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে….। পুলিশ সূত্রের বরাতে মিরর নাও জানিয়েছে, অনুপ্রবেশকারী দুই ব্যক্তি ভারতের গুজরাট রাজ্যের অধিবাসী। তারা শাহরুখ খানকে দেখতে গুজরাট থেকে মুম্বাই এসেছে বলে দাবি করেছে।

এর আগে গতকাল সন্ধ্যায় মহারাষ্ট্রের একটি থানায় ভুল বিজ্ঞাপনের অভিযোগে শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে মামলা নথিভূক্ত করা হয়…। একটি আবাসন প্রকল্পের বিজ্ঞাপনে গৌরী খানকে দেখে সেখানকার অ্যাপার্টমেন্ট কিনে ঠকেছেন জানিয়ে ওই মামলা রেকর্ড করা হয়।

ভারতের সরকারবিরোধী দল তৃণমূল কংগ্রেসের এমপি জাওয়াহার সরকার গতকাল রাতে এক টুইটে অভিযোগ করেছেন, বিজেপি সরকার কেবল মুসলমান পরিচয়ের কারণে শাহরুখ খানের বিরুদ্ধে প্রতিহিংসা চালিয়ে যাচ্ছে…। গতবছর তার পুত্রকে মিথ্যা অভিযোগে দীর্ঘদিন কারাগারে রেখে হয়রানি করা হয়েছে। কয়েক সপ্তাহ ধরে পাঠান ছবিকে ঘিরে শাহরুখ খানের বিরুদ্ধে বিষোদগার করা হচ্ছে। এবার আজগুবি এক অভিযোগে শাহরুখ খানের স্ত্রীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

গতবছর ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা উদ্দেশ্যমূলকভাবে শাহরুখ খানের ছেলে আরিয়ানকে একটি অনুষ্ঠান থেকে আটক করে। পরবর্তী তদন্তে এর পেছনে ষড়যন্ত্র ও চাঁদা দাবির অভিযোগ প্রমাণ হওয়ায় অভিযানে নেতৃত্বদাতা মাদক নিয়ন্ত্রণ সংস্থার কর্মকর্তা সমীর ওয়াংখেডেকেই চাকরিচ্যুত হতে হয়েছে।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You