জনসভায় যোগ দিতে কোটালীপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

জনসভায় যোগ দিতে চার বছর পর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বেলা পৌঁনে ১১টায় কোটালীপাড়ায় পৌঁছান বঙ্গবন্ধুকন্যা। আজ দুপুরে কোটালীপাড়ার তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে…অনুষ্ঠেয় ওই জনসভায় প্রধান অতিথি হয়ে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। আজ দুপুর ১২টার দিকে এ জনসভার আনুষ্ঠানিকতা শুরু হওয়ার কথা রয়েছে। এ ছাড়া এদিন তিনি উদ্বোধন করবেন ৪৯টি উন্নয়ন প্রকল্পেরও।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে দলের প্রতীক নৌকার আদলে তৈরি করা হয়েছে জনসভার মঞ্চ। এ জনসভায় প্রায় ২০ লাখ মানুষের সমাগম হবে বলে আশা…করছেন নেতাকর্মীরা। জনসভাকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নিশ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে পুরো জেলা।

এদিকে, প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে কোটালীপাড়া উপজেলায় সাজ সাজ রব বিরাজ করছে। ব্যানার, ফেস্টুন ও পোস্টারে ছেয়ে গেছে জনসভাস্থল। স্থানীয় নেতাকর্মীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে কোটালীপাড়া-ভাঙ্গারহাট রোডের বিভিন্ন স্থানে তৈরি করা হয়েছে তোরণ…। নেতাকর্মীদের মধ্যে দারুণ উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You