শনিবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালিপাড়ার জনসভায় যোগ দিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামীকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) প্রধানমন্ত্রী নিজ নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া সফরের কথা রয়েছে।

কোটালীপাড়ার টিটি (তালিমপুর তেলিহাটি) হাই স্কুল মাঠ প্রাঙ্গণে জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ দেয়ার কথা রয়েছে। পরে বিকেলে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া এলাকায় চলছে উৎসবের আমেজ । বিভিন্ন স্থানে টাঙ্গানো হচ্ছে ব্যানার ও ফেস্টুন। প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্রকরে স্থানীয়দের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। প্রধানমন্ত্রীকে এক নজর দেখার অপেক্ষা লাখো জনতার। কোটালীপাড়াসহ গোপালগঞ্জ জেলার আশপাশের জেলা থেকেও হাজার হাজার নেতা-কর্মী এ জনসভায় যোগ দেবার অপেক্ষায় রয়েছেন।

স্থানীয় প্রশাসন প্রধানমন্ত্রীর এই সফরকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছে। দলীয় নেতাকর্মীরাও প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম শাহাব উদ্দিন আজম বলেন, জনসভাস্থল ইতোমধ্যে প্রস্তুত করা হয়েছে। জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

কোটালীপাড়া জনসভার প্রধান সমন্বয়ক বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেন, কোটালীপাড়ার জনসভা জনসমুদ্রে পরিণত হবে। এখানকার মানুষ শেখ হাসিনাকে যে ভালোবাসেন তা ২৫ তারিখের জনসভায় প্রমাণ করবে।

ডব্লিউজি/এমআর

শেয়ার করুন:

Recommended For You