বগুড়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ৪ জনের প্রাণহানি

বগুড়ার শাজাহানপুরে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন শিশুসহ অন্তত দুইজন। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার সুজাবাদ দহপাড়ার দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে বাসটিতে আগুন ধরিয়ে দেন।

নিহতরা হলেন- গাবতলীর কদমতলীর বাসিন্দা ও অটোরিকশাচালক হযরত আলী (৫০) এবং যাত্রী ধুনটের বেড়েরবাড়ীর নুরনবী বাদশা (৬০)।বাকিদের পরিচয় পাওয়া যায়নি..। আহত দুজনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কৈগাড়ী ফাঁড়ির এএসআই আব্বাস আলী জানান, গাইবান্ধা থেকে যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। সিএনজিচালিত অটোরিকশাটিও যাত্রী নিয়ে যাচ্ছিল ধুনট উপজেলায়। বেলা ১২টার দিকে সুজাবাদ দহপাড়ায় পৌঁছালে রাস্তার মোড় নেয়ার সময় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়ে এ হতাহতের ঘটনা ঘটে…। এ সময় অটোরিকশার চার যাত্রী ঘটনাস্থলে মারা যান। আহন হয় শিশুসহ দুজন। তাদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেয়া হয়।

এদিকে দুর্ঘটনার পর উত্তেজিত লোকজন বাসে আগুন ধরিয়ে দেন। এতে বাসের পেছনের অংশ পুড়ে যায়। শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয়রা জানিয়েছে…, অটোরিকশার গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে আগুন লাগে। তবে বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

শেয়ার করুন:

Recommended For You