বিয়ের ইচ্ছা নেই : জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে ক্রমাগতই রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী। গত কয়েক সপ্তাহ ধরে রাজধানীর বিভিন্ন বিয়ের অনুষ্ঠানে হঠাৎ করেই হাজির হচ্ছেন তিনি। বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে বর-কনেকে চমকে দিচ্ছেন এই অভিনেত্রী।

এতে অবশ্য বর-কনে অনেক উচ্ছ্বসিত। জয়া আহসানকে অন্যের বিয়ের অনুষ্ঠানে হঠাৎ হাজির হতে দেখা গেলেও তার বিয়ে নিয়েও প্রশ্ন অনেক ভক্ত-শুভাকাঙ্ক্ষীর। কবে বিয়ে করবেন তাদের প্রিয় তারকা? সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের বিয়ে নিয়ে কথা বলেছেন এই নায়িকা। সোজাসাপটা উত্তর দিয়েছেন। কবে বিয়ে করছেন জানতে চাইলে তিনি বলেন, ‘আমি খুব ভালো আছি। কেন আমার পায়ে বেড়ি পড়াতে চাইছেন।’

বিয়ের ব্যাপারে যে আপাতত কোনো ইচ্ছা নেই সে কথাও বললেন অভিনেত্রী। বলেন, ‘আমার তো কোনো ইচ্ছা নেই। তবে কোনো কিছুই কখনো বলা যায় না, কখন কী হয়! আমি ভালো আছি। আপাতত বিয়ের ইচ্ছা নেই আমার।’

জানা গেছে, বিয়ের অনুষ্ঠানে হুট করে জয়া আহসানের হাজির হওয়া মূলত একটি প্রতিষ্ঠানের ক্যাম্পেইনের অংশ। এর নাম দেওয়া হয়েছে ওয়েডিং ক্রাশ। প্রতিষ্ঠানের একটি পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন জয়া আহসান। সেটার প্রচারের অংশ হিসেবেই বিয়ের অনুষ্ঠানে হুটহাট হাজির হন তিনি।

এদিকে কয়েকদিন আগেই প্রথম বলিউড সিনেমা ‘করক সিং’-এর শুটিং শেষ করেছেন জয়া। সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে তার বিপরীতে দেখা যাবে বলিউডের খ্যাতিমান অভিনেতা পঙ্কজ ত্রি-পাঠিকে।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You