এখন আ.লীগের প্রতিপক্ষ আ. লীগ: নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমাদের কোনো শক্ত প্রতিপক্ষ নেই। অপ্রিয় হলেও সত্য যে, এখন আওয়ামী লীগের প্রতিপক্ষ আওয়ামী লীগ। মঙ্গলবার বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম থিয়েটার ইনস্টিটিউট হলে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ছাড়া আর কোনো বিকল্প নেই। অন্যথায় বাংলাদেশ অন্ধকারে ডুবে যাবে..। এজন্য দেশ-বিদেশে, ঘরে-বাইরে গভীর ষড়যন্ত্র চলছে। অতীতে আওয়ামী লীগ শত শত ষড়যন্ত্র চূর্ণ করে অপরাজেয় ছিল।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর আ’লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী, খোরশেদ আলম সুজন, উপদেষ্টা শফর আলী, সম্পাদকমন্ডলীর সদস্য আবদুস সালাম.., নোমান আল মাহমুদ, শফিক আদনান, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, থানা আওয়ামী লীগের আনছারুল হক, অধ্যক্ষ আসলাম হোসেন প্রমুখ।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You