গাজীপুরে ফ্ল্যাট বাড়িতে আগুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

গাজীপুর মহানগরের কোনাবাড়ীতে আগুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৫টায় কোনাবাড়ীর উত্তর জরুন (সিকদার পাড়া) এলাকার শুকুর শিকদারের ভাড়া বাসা থেকে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন । অগ্নিদগ্ধ হয়ে নিহতরা হলো নিলফামারীর ডিমলা উপজেলার ডাংগারহাট গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সুফিয়ান রহমান (৪০)। স্ত্রী একই জেলার ডোমার উপজেলার ডুগডুগি (বড়গাছা) গ্রামের নুরুল ইসলামের ছেলে নাসরিন আক্তার (৩৫)।

ভবন মালিক শুকুর শিকদার ভিকটিমদ্বয়ের ভাই নজরুল ইসলামের বরাত দিয়ে জানান, শুক্রবার (১৬ ডিসেম্বর) রাত সাড়ে ১১ টায় স্বামী-স্ত্রীর রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে। ভোড় সাড়ে ৫টার দিকে কর্তব্যরত নিরাপত্তা প্রহরী আল-আমীন ধোঁয়া বের হতে দেখে তাঁকে (বাড়ির মালিক) খবর দেয়। পরে তিনি স্থানীয়দের সহায়তায় ছয়তলা ভবনের নিচ তলার ভাড়া কক্ষের ভেতর থেকে লাগানো স্টিলের দরজা শাবল দিয়ে ভেঙে ঘরে প্রবেশ করে। কক্ষের ভিতর ফ্লোরে পড়ে থাকা স্বামীর মরদেহ এবং খাটের ওপর থেকে স্ত্রীর মরদেহ উদ্ধার করে।

তিনি আরো জানান, তাদের মধ্যে প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ লেগেই থাকতো। তবে কখন, কিভাবে আগুন লেগেছে তা নিশ্চিত করে বলতে পারেরনি। ধারনা করা হচ্ছে পারিবারিক বিরোধ থেকেই তারা নিজেরা গায়ে আগুন লাগিয়ে আতœহত্যা করে থাকতে পারে। নিহত স্বামী সুফিয়ার রহমান রাজমিস্ত্রির সহকারী এবং স্ত্রী নাসরিন আক্তার স্থানীয় নয়াপাড়া এলাকার তাসমিয়া পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করতো।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন জানান, অগ্নিকান্ডের ঘটনাটি কেন ঘটল বা কোনো চক্রান্ত রয়েছে কি না তা খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

গাজীপুর ফায়ার সার্ভিসের সহকারী উপ-পরিচালক (ডিএডি) আব্দুল্লাহ আল আরিফিন বলেন, কোনাবাড়ী থানার মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। ডিবিবিএল ফায়ার সার্ভিসের ঘটনাস্থলে গিয়েছে।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You