রিল বানানো নিয়ে প্রেমিকার কাণ্ড!

রিল বানানোর নেশা, নেটমাধ্যমে ভিউ পাওয়ার নেশায় কত জন যে কত রকম ঝুঁকি নিয়ে বসেন তাঁর ইয়ত্তা নেই। অনেক ক্ষেত্রে এমনও দেখা গিয়েছে, ভিউ পাওয়ার নেশা জীবনের ঝুঁকিকেও ছাপিয়ে গিয়েছে। অনেকের মৃত্যু হয়েছে। অনেকে আহত হচ্ছেন। কিন্তু তার পরেও একই ঘটনার পুনরাবৃত্তি দেখা যায় হামেশাই।

সম্প্রতি এক প্রেমিক-প্রেমিকার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যে ভিডিয়ো দেখে অনেকেই শিউরে উঠেছেন। রসিকতা করে কেউ বলেছেন, “মৃত্যু আসুক, কিন্তু জীবনে এমন প্রেমিকা যেন না আসে!” রোববার আনন্দবাজার অনলাইনের এক প্রতিবেদনে এই তথ্য প্রকাশ করে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুরন্ত গতিতে বাইক ছোটাচ্ছেন প্রেমিক। পিছনে বসে ভিডিয়ো বানানোয় মশগুল প্রেমিকা। চারদিকের প্রাকৃতিক সৌন্দর্যের বর্ণনা করছিলেন, আর মাঝেমাঝে প্রেমিককে বলছিলেন মোবাইল ক্যামেরার দিকে তাকিয়ে একটু পোজ দিতে। এ পর্যন্ত সব ঠিকঠাকই ছিল।

ভিডিয়োটি একটু এগোতেই দেখা গেল, রাস্তার ধারে জঙ্গলে বাইক নিয়ে ছিটকে পড়ে আছেন প্রেমিক। সেখান থেকে উঠে আসছেন তিনি। প্রেমিকাও ছিটকে পড়েছিলেন। একটু পরেই দেখা গেল, প্রেমিকা ভিডিয়োয় বাইট দিচ্ছেন, কী ভাবে তাঁরা পড়ে গেলেন, ওই যে দূরে পড়ে রয়েছেন তাঁর প্রেমিক, তিনি এখন উঠে আসার চেষ্টা করছেন। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। এই ভিডিয়োটি দেখার পর নেটাগরিকরা বলছেন, “এ কেমন গার্লফ্রেন্ড! প্রেমিক ছিটকে পড়ে গিয়েছে, বেচারাকে না তুলে সেই ঘটনার ভিডিয়ো বানাতে ব্যস্ত!”

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You