নিখোঁজের ২৭ দিন পর মায়ের লাশ পাওয়ার কথা জানালেন মরিয়ম

নিখোঁজ হওয়ার ২৭ দিন পর মায়ের লাশ পেয়েছেন মরিয়ম মান্নান। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজেই এ তথ্য জানান মরিয়ম।

গত ২৭ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে খুলনার দৌলতপুর মহেশ্বরপাশা বণিকপাড়া থেকে নিখোঁজ হয় মরিয়মের মা রহিমা খাতুন (৫৫)। পানি আনতে বাড়ি থেকে নিচে নেমেছিলেন তিনি। দীর্ঘ সময় পরও মায়ের খোঁজ না পাওয়ায় দৌলতপুর থানায় মামলা করেন মরিয়ম। পরে মামলাটি পিবিআইতে হস্তান্তর হয়।

মায়ের মৃত্যুর স্ট্যাটাসটি ফেসবুকে দেওয়ার ৫০ মিনিট পরে দেওয়া আরেকটি স্ট্যাটাসে মরিয়ম লেখেন, আর কারও কাছে আমি যাবো না। কাউকে আর বলবো না আমার মা কোথায়। কাউকে বলবো না আমাকে একটু সহোযোগিতা করুন। কাউকে বলবো না আমার মাকে একটু খুঁজে দেবেন? কাউকে আর বিরক্ত করবো না।
আমি আমার মা’কে পেয়ে গেছি।

রহিমা খাতুন বিগত ২৭ দিন ধরে নিখোঁজ থাকার সময় মেয়ে মরিয়ম বিভিন্ন পন্থায় মাকে খোঁজার চেষ্টা করেন। গত প্রায় একমাসে মায়ের খোঁজে মিডিয়া হাউসসহ প্রেসক্লাবে মানববন্ধন করেছিলেন তিনি। পোস্টার সাটিয়েছিলেন খুলনা শহরজুড়ে। ফেসবুকেও সন্ধান চেয়েছেন মায়ের।

মরিয়ম স্ট্যাটাসে লিখেন যারা বলেছেন আমার মা আত্মগোপনে আছেন তাদের কাছে মায়ের লাশ এখন আমি নিয়ে যাবো। কিভাবে লাশের সন্ধান পেলেন সেটা গণমাধ্যমকে জানাবেন বলে তিনি জানিয়েছেন।

https://fb.watch/fIX8oM6Nkv/

শেয়ার করুন:

Recommended For You