সাভারে স্মৃতিসৌধে শহীদদের শ্রদ্ধা নিবেদন ভারতীয় হাইকশিনারের

বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন ভারত সরকার সকল দলের অংশ গ্রহণে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ দেখতে চায় বলে নিয়েছেন ঢাকায় নিযুক্ত বিদায়ী ভারতীয় হাইকশিনার বিক্রম দোরাই স্বামী। সকালে সাভার জাতীয় শহীদ স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে অংশ নেওয়া বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

ভারতীয় হাইকশিনার বিক্রম দোরাই স্বামী এসময় আরও বলেন,বাংলাদেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে বর্তমান সরকার প্রতিশ্রুতি বন্ধ সকল দলের অংশ গ্রহণে নির্বাচন হবে জানিয়ে তিনি আরও বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরের মধ্যে দিয়ে বাংলাদেশের সাথে ভারতের সম্পর্ক এখন আরও শক্তিশালী ভারত সরকার প্রতিবেশী দেশ বাংলাদেশকে সবধরণের সবসময় সুযোগ সুবিধা দিয়ে আসছে জানিয়ে তিনি আরও বলেন,বাংলাদেশের মানুষ অত্যান্ত ভালো মনের মানুষ আমি এতদিন এই দেশে ভালো ভাবে দায়িত্ব পালন করেছি বলেও বলেন তিনি। স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে এসময় তিনি বীর শহীদদের স্বরণে এক মিনিট নিরাবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

এসময় সাভার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আল আহসান আতিক,উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান,আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কশিমনার (ভুমি) আনোয়ার হোসেন,সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলামসহ আরো অনেকে। সিংক দোরাই স্বামী ভারতীয় হাইকশিনার ।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You