২১ আগস্ট হামলা ছিল পরিকল্পিতভাবে আমাকে হত্যার করার ষড়যন্ত্র : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা অগ্নি সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে, যারা অপারেশন ক্লিনহার্টের মাধ্যমে আমাদের নেতাকর্মীদের অত্যাচার করে মেরেছে তারা আজকে বিদেশিদের কাছে গিয়ে কান্নাকাটি করছে। বিদেশিরা রিকোয়েস্ট করছে ওদেরকে একটু জায়গা দেওয়া যায় কিনা। প্রধানমন্ত্রী বলেন, ওদেরকে জায়গা দেওয়া যায় কিনা সে সিদ্ধান্ত নেবে জনগণ। তারা যদি অগ্নি সন্ত্রাস চায় তাহলে তারা জায়গা পাবে। ২১ আগস্ট গ্রেনেড হামলার সেই বিভিষিকাময় দিনের কথা স্মরণ করতে গিয়ে প্রধানমন্ত্রী এ কথা বলেন। আজ রোববার (২১ আগস্ট) আওয়ামী লীগে পক্ষ থকে এ দিন উপলক্ষে এক আলোচনাসভার আয়োজন করা হয়। এতে অংশ নিয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ২১ আগস্ট হামলা ছিল পরিকল্পিতভাবে আমাকে হত্যার করার ষড়যন্ত্র। ২১ আগস্টের আগে খালেদা জিয়া বিভিন্ন সমাবেশে দেওয়া বক্তব্যে বলতেন শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়া তো দূরে থাক বিরোধী দলীয় নেতা হিসেবেও থাকবে না। এই বক্তব্যগুলোর রেকর্ড এখনও আছে। তার মানে আমাকে হত্যা করা হবে সে খবর সে আগে থেকেই জানত, না হলে এই ধরনের কথা কীভাবে বলে। তিনি বলেন, ২১ আগস্ট হামলার পর আমরা নতুন জীবন পেয়েছি। নির্বাচনের মাধ্যমে আমরা সরকার গঠন করে এদেশের মানুষের জন্য আমরা কাজ করে যাচ্ছি। দেশ এগিয়ে যাচ্ছে।

শেখ হাসিনা বলেন, আমাকে হত্যার ষড়যন্ত্র এখনও থেমে থাকেনি। আমার বাবা যখন দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছিল তখন তাকে হত্যা করা হয়। আজ আমরাও দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছি। সুতরাং যে কোনো সময় আঘাত আসতে পারে।

ডব্লিউজি/এমএ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *