নওগাঁয় দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত

নওগাঁ-রাজশাহী মহাসড়কের নওগাঁর মহাদেবপুর উপজেলায় সাত ঘন্টার ব্যবধানে আবারও দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী পূজা রানী গুরুতর আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল শনিবার রাত ৮ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার বলিহার বেইলিব্রীজ সংলগ্ন রানিপুকুর নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতারা হলেন, নওগাঁর মান্দা উপজেলার সতিহাটের ঢেপড়া গ্রামের রবীন্দ্রনাথ মন্ডলের ছেলে রথীন্দ্রনাথ মন্ডল (৩৬) ও রথীন্দ্রনাথ মন্ডলের ছেলে রাধাকান্ত মন্ডল (৬)। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ।

নিহতের ফুফাতো ভাই সত্যম কুমার মন্ডল জানান, মহাদেবপুর উপজেলার শিকারপুর শ্বশুর বাড়ী থেকে মোটরসাইকেল যোগে নিহত রথীন্দ্রনাথ মন্ডল তার স্ত্রী পূজা রানী এবং ছেলে রাধাকান্ড মন্ডলকে নিয়ে মান্দা উপজেলার সতিহাট ঢেপড়া গ্রামের নিজ বাড়ীতে ফিরছিলেন। রাত ৮ টার দিকে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক বাবা-ছেলেকে মৃত ঘোষণা করেন এবং তার স্ত্রী পূজারানী গুরুতর আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন নিচ্ছেন।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল দুটি জব্দ করে থানা হেফাজতে হয়েছে। ঘটনার পর অপর মোটরসাইকেলে থাকা চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তিনি আরো বলেন, পরিবারের পক্ষ থেকে থানায় এখনো কেউ কোনো অভিযোগ করেন নাই। অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে মহাদেবপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডব্লিউজি/এএইচ

শেয়ার করুন:

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *